Aindrila Sharma Health Update: ঐন্দ্রিলা শর্মার মৃত্যুর গুজবে তোলপাড় নেটপাড়া, কেমন আছেন অভিনেত্রী?

12:29 PM Nov 17, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তাঁর কামব্যাকের অপেক্ষায় অনুরাগীরা। দ্রুত আরোগ্য কামনায় অহরহ চলছে ঈশ্বরের কাছে প্রার্থনা। গত দু’বারের মতোই এবারও যেন মৃত্যুকে হারিয়ে তিনি ফিরে আসেন মায়ের কোলে, তাঁর সব্যসাচীর কাছে। কিন্তু এরই মাঝে বুধবার রাতে অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মার (Aindrila Sharma)  শারীরিক অবস্থা নিয়ে গুজব ছড়ায় নেটদুনিয়ায়। রটে যায় তাঁর মৃত্যুর খবর। ফেসবুকের ওয়ালে ওয়ালে পোস্ট হতে থাকে ‘RIP, রেস্ট ইন পিস’।

Advertisement

 

Advertising
Advertising

 

যদিও পরে অভিনেত্রীর ছায়াসঙ্গী অভিনেতা সব্যসাচী চৌধুরী এ ধরনের গুজব না ছড়ানোর আবেদন জানান। লেখেন, “আরেকটু থাকতে দাও ওকে.. এসব লেখার অনেক সময় পাবে।” শুধুমাত্র কাছের মানুষরা নন, ঐন্দ্রিলার জন্য রাত জাগছেন বহু অনুরাগী। 

 

[আরও পড়ুন: টেট কাণ্ডে CBI তদন্তের গতিতে ক্ষুব্ধ বিচারপতি গঙ্গোপাধ্যায়, সিটে বড়সড় রদবদলের নির্দেশ]

কেমন আছেন ঐন্দ্রিলা? সেই খবরের আশায় রাতভর সোশ্যাল মিডিয়ায় চোখ রেখেছিলেন অনুরাগীরা। বারবার স্ক্রল হয়েছে সোশ্যাল মিডিয়ায় হোম পেজ। তবে অভিনেত্রীর শারীরিক অবস্থা সংক্রান্ত আশাব্যঞ্জক কোনও খবর মেলেনি। চিকিৎসকরা বলছেন, ক্যানসারজয়ী ঐন্দ্রিলার বিপদ আরও বাড়িয়েছে হৃদরোগ। শারীরিক অবস্থার কোনও উন্নতি হয়নি। এখনও স্থিতিশীল নন তিনি। মধ্যরাতে হাসপাতাল সূত্রে পাওয়া খবর অনুযায়ী, ভেন্টিলেশনে অক্সিজেন স্যাচুরেশন ক্ষীণ। অক্সিজেন স্যাচুরেশেন বাড়িয়েও কাজ হচ্ছে না।

 

পয়লা নভেম্বর থেকে ঐন্দ্রিলার লড়াই চলছে। ব্রেনস্ট্রোকে আক্রান্ত হয়েছিলেন ক্যানসারজয়ী অভিনেত্রী। সঙ্গে সঙ্গে তাঁকে হাওড়ার বেসরকারি হাসপাতালে ভরতি করা হয়। পরিস্থিতির গুরুত্ব বুঝে ঐন্দ্রিলার অস্ত্রোপচার করেন চিকিৎসকরা। তারপর থেকেই ভেন্টিলেশনে অভিনেত্রী। এর মাঝেই বুধবার সকালেই হৃদরোগে আক্রান্ত হন অভিনেত্রী। পরিস্থিতির অবনতি হওয়ায় সিপিআর (কার্ডিওপালমোনারি রিসাসিটেশন) দেওয়া হয় তাঁকে। আর তাতে সাড়াও দিয়েছেন ঐন্দ্রিলা। ভেন্টিলেশনের মাত্রা বাড়ানো হয়। কিন্তু অক্সিজেন স্যাচুরেশন কমতে শুরু করে রাতে। চিকিৎসকরা বাধ্য হয়েই মাত্রা বাড়ান। তারপরেও রক্তে অক্সিজেন কমছে। দূষিত জিনিস জমছে রক্তে।

[আরও পড়ুন: টেট কাণ্ডে CBI তদন্তের গতিতে ক্ষুব্ধ বিচারপতি গঙ্গোপাধ্যায়, সিটে বড়সড় রদবদলের নির্দেশ]

 

 

কিন্তু ‘মিরাকল’-এর আশা ছাড়ছেন না অভিনেত্রীর ছায়াসঙ্গী সব্যসাচী ও তাঁর অনুরাগীরা। গোটা টলিউড একযোগে প্রার্থনা করছেন ঐন্দ্রিলার সুস্থতার। তাঁর ফিরে আসার। প্রার্থনার ফল কি মিলবে? মিরাকল ঘটিয়ে ফের ফিরে আসবেন অভিনেত্রী? প্রিয় মানুষের হাত ধরে ফের ঘুরে বেড়াবেন পাহাড়ে? এসমস্ত প্রশ্নের উত্তর এখনও অজানা। তবু হাল ছাড়তে নারাজ অনুরাগীরা। আপাতত ঐন্দ্রিলার কামব্যাকের অপেক্ষায় সবাই।

Advertisement
Next