ঐন্দ্রিলা নেই, ফেসবুকের পর ইনস্টাগ্রাম থেকেও নিজেকে সরিয়ে নিলেন সব্যসাচী

07:54 PM Nov 22, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ঐন্দ্রিলার মৃত্যুর পরই ফেসবুক থেকে নিজেকে সরিয়ে নিয়েছিলেন প্রেমিক সব্যসাচী চৌধুরী। এবার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টটিও মুছে ফেললেন অভিনেতা। ক্রমশ সোশ্যাল মিডিয়ার সঙ্গে দূরত্ব বাড়াচ্ছেন সব্যসাচী। ঐন্দ্রিলার মৃত্যুর পরই অভিনেতা সৌরভ দাস জানিয়েছিলেন, সব্যসাচী আর লিখবেন না তাঁর প্রেমিকাকে নিয়ে। 

Advertisement

ঐন্দ্রিলা শর্মা (Aindrila Sharma) ও সব্যসাচী চৌধুরী (Sabyasachi Chowdhury)। গত কিছুদিন ধরে প্রত্যেকের মুখে আলোচিত হয়েছে এই দুই নাম। প্রেমিকার জন্য কতটা করা যায়, কীভাবে বিপদে তাঁকে আগলে রাখা যায়, প্রতি মুহূর্তে তা প্রমাণ করে দিয়েছেন সব্যসাচী। দুবার ক্যানসারকে হার মানিয়ে বাড়ি ফিরেছিলেন ঐন্দ্রিলা। ব্রেন স্ট্রোক হওয়ায় ১ নভেম্বর ফের ভরতি করা হয় হাসপাতালে। প্রতিমুহূর্তে মৃত্যুর সঙ্গে লড়াই। হাসপাতালে প্রেমিকার পাশে ঠায় বসেছিলেন সব্যসাচী। সোশ্যাল মিডিয়ায় প্রিয় মানুষকে নিয়ে নানারকম আলোচনা দেখে কখনও ক্ষোভ উগরে দিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। অপমানের মোক্ষম জবাব দিয়েছেন। কখনও আবার অসহায়ের মতো সকলের কাছে প্রার্থনা করার আরজি জানিয়েছেন। সব্যসাচী ও ঐন্দ্রিলার পরিবারের মতোই প্রত্যেকে চেয়েছেন, হাসপাতালের বিছানা ছেড়ে পরিবারের কাছে, সব্যসাচীর কাছে ফিরে যাক ঐন্দ্রিলা। কিন্তু না, ২০ দিন লড়াইয়ের পর জীবন যুদ্ধে হার মেনেছেন অভিনেত্রী।

[আরও পড়ুন: দাম্পত্য সুখ নাকি নীরবতায়! দুর্বল গল্পে ভরাডুবি হল কৌশিক-অপরাজিতার ‘কথামৃত’র]

Advertising
Advertising

ঐন্দ্রিলার মৃত্যুর আগের রাতেই সোশ্যাল মিডিয়ায় তাঁর অসুস্থতা নিয়ে করা যাবতীয় পোস্ট মুছে ফেলেছিলেন সব্যসাচী। অভিনেত্রীর মৃত্যুর পরই ফেসবুক থেকে নিজেকে সরিয়ে নেন সব্যসাচী। তবে তখনও তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টটি অ্যাকটিভ ছিল। মঙ্গলবার সকাল থেকে আর ইনস্টাগ্রামে খুঁজে পাওয়া যাচ্ছে না সব্যসাচীকে। অর্থাৎ ফেসবুকের মতোই ইনস্টা থেকেও নিজেকে সরিয়ে নিয়েছেন অভিনেতা। 

তবে ঐন্দ্রিলার ফেসবুক ও ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে এখনও ঝলমল করছে দুজনের একসঙ্গে একাধিক ছবি। ঐন্দ্রিলার ইনস্টাগ্রামে পোস্ট করা শেষ ছবিতেও ছিলেন সব্যসাচী। প্রেমিকের জন্মদিনে শুভেচ্ছা জানিয়ে অভিনেত্রী লিখেছিলেন, “আমার বেঁচে থাকার কারণ।”

[আরও পড়ুন: ক্স অফিসে রেকর্ড ব্যবসা ‘দৃশ্যম ২’র , ছবির সাফল্যে খুশি হয়ে ফের সিক্যুয়েলের পরিকল্পনায় ‘দৃশ্যম’ টিম]

Advertisement
Next