shono
Advertisement

অপরাজিতা আঢ্য থেকে স্বস্তিকা ঘোষ, গোটা বছর জুড়ে টেলিদুনিয়ায় চলেছে এঁদের রাজত্ব

টিভির পর্দায় দেখে কেউ ঘরের মেয়েটি, তো কেউ আবার ঘরের ছেলে।
Posted: 05:30 PM Dec 30, 2022Updated: 05:45 PM Dec 30, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ড্রয়িংরুমে তাঁদের নিত্য় আনাগোণা। রোজ রোজ টিভির পর্দায় দেখে কেউ ঘরের মেয়েটি, তো কেউ আবার ঘরের ছেলে। তাঁদের অভিনয় কখনও সবাই হাসছে,, কখনও আবার চোখে জল। হ্যাঁ, যাঁরা ধারাবাহিক দেখতে ভালবাসেন, তাঁদের কাছে ধারাবাহিকের দুনিয়াটা একেবারেই আলাদা। আর তাই তো অনেকের কাছে তো সিনেমার তারকার থেকেও টেলিভিশন তারকাদের রমরমা বেশি। এই বছরেও নজর কাড়লেন টেলিভিশনের বেশ কয়েকটি মুখ। যাঁরা ধরে রেখেছিলেন টিআরপি।

Advertisement

কনীনিকা বন্দ্য়োপাধ্যায়-
বরাবরই কনীনিকা টেলিভিশনের বেশ প্রিয়। যে ধারাবাহিকেই অভিনয় করুন না কেন, তা একেবারে টিআরপির তালিকায় ওপরেই থাকে। এ বছর কনীনিকার আয় তবে সহচরী ধারাবাহিক অল্পদিনের মধ্যেই দর্শকদের মধ্যে জায়গা করে নিয়েছিল।

 

অপরাজিতা আঢ্য-

লক্ষ্মী কাকিমা হয়ে বহু বছর বাদে টেলিপর্দায় ফিরলেন অপরাজিতা আঢ্য। লক্ষ্মী কাকিমা সুপারস্টার ধারাবাহিকে কিন্তু নজর কাড়লেন। টিআপির দৌঁড়েও বেশ অনেকটাই এগিয়ে এই ধারাবাহিক।

[আরও পড়ুন: পেলের প্রতি শোকজ্ঞাপন করতে গিয়ে অন্য ফুটবলারের ছবি! তীব্র কটাক্ষের শিকার মধুমিতা ]

শ্রুতি দাস

বার বার নানা কারণে বিতর্কে উঠে আসে টেলি অভিনেত্রী শ্রতি দাসের নাম। বিশেষ করে অভিনেত্রীর কৃষ্ণাঙ্গ রঙের কারণে সোশ্য়াল মিডিয়ায় কটাক্ষের শিকার হয়েছেন তিনি। তবে শ্রুতির দেশের মাটি ধারাবাহিক খুবই জনপ্রিয় দর্শকদের কাছে।

দিতিপ্রিয়া

রানি রাসমণি হয়ে সবার মন জয় করে নিয়েছিলেন দিতিপ্রিয়া রায়। শেষ হয়েছে রানি রাসমণি ধারাবাহিক। নাম বদলে রামকৃষ্ণের কাহানি দেখালেও, এই ধারাবাহিকে দিতিপ্রিয়াকে সবাই মিস করতে থাকেন। যার ফলে টিআরপি ধরে রাখা সম্ভব হয় না। ট্রেন্ড বলছে টেলিভিশনের পর্দায় দিতিপ্রিয়ার চাহিদা কিন্তু এখনও রয়েছে।


রাহুল-রুকমা
রাজা আর মাম্পি। এই জুটি প্রথম থেকেই হিট। এ বছর এই জুটির ম্যাজিক যেন আরও বেশি ছিল। তাই গোটা বছরে যদি ধারাবাহিকের সেরা জুটিদের নাম আসে, তাহলে রাহুল ও রুকমার, রাজা-মাম্পি জুটির নাম আসবে প্রথমেই। এই জুটির কারণে দেশের মাটি ধারাবাহিকের টিআরপি ছিল একেবারে উর্ধ্বে।

নতুনদের মধ্যে এবার নজর কাড়লেন-

স্বস্তিকা ঘোষ

‘সরস্বতীর প্রেম’ ধারাবাহিক দিয়ে স্বস্তিকার অভিনয় জীবন শুরু। ছোটবেলা থেকেই অভিনেত্রী হওয়ার ইচ্ছে ছিল তাঁর। বাংলা সিরিয়ালের ‘দীপা’ চরিত্রে প্রথম বার নায়িকা হয়েই দর্শকের মন জয় করেছেন স্বস্তিকা।

 

মেঘা দাঁ

‘পিলু’ চরিত্রে দর্শকদের কাছে বেশ নজরও কেড়েছেন মেঘা। তবে আপাতত কাজ থেকে কিছুটা বিরতি। পড়াশোনায় নিয়েই ব্যস্ত রয়েছেন। তবে ভাল কাজের সুযোগ পেলে হাতছাড়া করবেন না!

স্বস্তিক ঘোষ

মডেল হিসেবেই বেশি জনপ্রিয়। তবে বহু অডিশন দেওয়ার পর শেষমেশ উড়ন তুবড়ি’ সিরিয়ালে অভিনয়ের সুযোগ। তাঁর মেদহীন সুঠাম চেহারা যে দর্শকের মনে ধরেছে তা স্বস্তিকের সোশ্য়াল মিডিয়া দেখলে বোঝাই যায়। সিরিয়াল ততটা জনপ্রিয় না হলেও, স্বস্তিকের টিআরপি বেশ উর্ধ্বমুখী।

রাহুল গঙ্গোপাধ্যায়

স্বস্তিকের মতো রাহুলও মডেলিং জগতের পরিচিত মুখ। বহু বিজ্ঞাপনেও দেখা গিয়েছে তাঁকে। তবে ছোট পর্দায় রাহুলের অভিষেক ‘ইন্দ্রাণী’ সিরিয়ালে। অঙ্কিতা চক্রবর্তীর সঙ্গে জুটি বেঁধেছেন রাহুল। অঙ্কিতার নতুন নায়ক হিসাবে দর্শকদের কাছে বেশ জনপ্রিয় রাহুল।

[আরও পড়ুন: ঋষভ পন্থের দুর্ঘটনার পরেই সোশ্যাল মিডিয়ায় নতুন পোস্ট উর্বশীর, কী লিখলেন নায়িকা? ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement