shono
Advertisement

তুনিশাকে ইসলাম ধর্মের নিয়ম মানতে বাধ্য করেছিল শিজান? বিস্ফোরক অভিনেত্রীর মা

তুনিশার গায়ে নাকি হাতও তুলেছিলেন সিজান!
Posted: 04:21 PM Dec 30, 2022Updated: 04:21 PM Dec 30, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তুনিশাকে (Tunisha Sharma) ইসলাম ধর্মের নিয়ম পালন করতে বাধ্য করেছিলেন প্রাক্তন প্রেমিক শিজান মহম্মদ খান (Sheezan Mohammed Khan)। এমনই অভিযোগ অভিনেত্রীর মা বণিতা শর্মার। সংবাদ সংস্থা এএনআইয়ে প্রকাশিত খবর অনুযায়ী, সিজানের বিরুদ্ধে তুনিশার গায়ে হাত তোলার অভিযোগও এনেছেন তিনি।

Advertisement

‘আলিবাবা: দাস্তান এ কাবুল’ (Ali Baba: Dastaan-E-Kabul) সিরিয়ালের সেটে গত ২৪ ডিসেম্বর তুনিশার ঝুলন্ত দেহ উদ্ধার হয়। সেই সিরিয়ালেরই নায়ক সিজান মহম্মদ খান। তুনিশার মৃত্যুর পরই সিজানকে গ্রেপ্তার করেছিল পুলিশ। এখনও পুলিশি হেফাজতে রয়েছেন অভিনেতা। মেয়ের মৃত্যুর জন্য সিজানকেই দায়ী করেছেন বনিতা শর্মা। সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি অভিযোগ জানান, তুনিশার সঙ্গে সম্পর্কে থাকা সত্ত্বেও সিজান অন্য মেয়ের সঙ্গে যোগাযোগ রাখতেন। তুনিশা নাকি দু’জনের হোয়াটসঅ্যাপ চ্যাটও দেখে ফেলছিলেন।

[আরও পড়ুন: ‘রবীন্দ্রসদনে আমার নাটক আছে, এসে মেরে যান!’ শাসকদলের বিরুদ্ধে গর্জে উঠলেন অনির্বাণ]

বণিতা শর্মার অভিযোগ, মেকআপ রুমের ভিতরে তুনিশার গায়ে হাতও তুলেছিলেন সিজান। তাঁকে ইসলাম ধর্মের নিয়ম মানতে বাধ্য করতেন। এমনকী, তুনিশাকে অভিনেতাকে মাকে ‘আম্মা’ বলে ডাকতে হতো। সিজানের বোন নাকি আবার তুনিশাকে ট্যাটু করাতে নিয়ে গিয়েছিলেন। সিজানকে দামি উপহারও দিতেন তুনিশা। এমনটাই জানিয়েছেন বণিতা শর্মা। তাঁর অভিযোগ, এত কিছুর পরও তুনিশার সঙ্গে বাজে ব্যবহার করতেন সিজান। তাঁর সঙ্গে কোনও সম্পর্ক রাখবে না বলেও জানিয়ে দিয়েছিলেন অভিনেতা।

এ বিষয়ে তিনিও সিজানের সঙ্গে কথা বলতে গিয়েছিলেন বলে জানান বণিতা শর্মা। কিন্তু তাতে কোনও লাভ হয়নি। সিজান তাঁর মুখের উপরও একই কথা বলে দেন। সিজানের শাস্তি না হওয়া পর্যন্ত তাঁর মন শান্ত হবে না, এমনটাই জানিয়েছেন বণিতা শর্মা। তাঁর অভিযোগ, তুনিশার ঝুলন্ত দেহ উদ্ধার করে হাসপাতালে নিয়ে যেতেও দেরি করা হয়েছিল। এদিকে পুলিশি হেফাজতের মেয়াদ শেষ হলেই সিজান মহম্মদ খানকে আবারও আদালতে তোলা হবে। ইতিমধ্যেই এ বিষয়ে নাকি ২৫ জনের বয়ান নিয়েছে পুলিশ।

[আরও পড়ুন: পেলের প্রতি শোকজ্ঞাপন করতে গিয়ে অন্য ফুটবলারের ছবি! তীব্র কটাক্ষের শিকার মধুমিতা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার