shono
Advertisement

জেলেও মিলবে বাড়ির খাবার! আর কী সুবিধা পাচ্ছেন তুনিশার মৃত্যুতে ধৃত সিজান খান?

অভিযুক্ত অভিনেতা নাকি আদালতে একটি বিশেষ অনুরোধও করেছিলেন।
Posted: 07:49 PM Dec 31, 2022Updated: 07:49 PM Dec 31, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জেলে বাড়ির খাবার খেতে পারবেন। পরিবারের সদস্যদের সঙ্গে দেখা করতে পারবেন তুনিশা শর্মার (Tunisha Sharma) মৃত্যুর ঘটনায় ধৃত সিজান মহম্মদ খান। তাঁকে যেন মাথার চুল কাটতে বাধ্য না করা হয়। সেই আরজি জানিয়েছিলেন হিন্দি টেলিভিশনের অভিনেতা। সেই আবেদনও আদালতে মঞ্জুর হয়েছে।

Advertisement

‘আলিবাবা: দাস্তান এ কাবুল’ (Ali Baba: Dastaan-E-Kabul) সিরিয়ালের সেটে গত ২৪ ডিসেম্বর তুনিশার ঝুলন্ত দেহ উদ্ধার হয়। সেই সিরিয়ালেরই নায়ক সিজান মহম্মদ খান। তুনিশার মৃত্যুর পরই সিজানকে গ্রেপ্তার করেছিল পুলিশ। প্রথমে পুলিশি হেফাজতে রাখা হয়েছিল অভিনেতাকে। পরে ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজতে পাঠানো হয়।

[আরও পড়ুন: শেষ হচ্ছে ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’, শুটিং ফ্লোর থেকে মনখারাপের কথা লিখলেন অপরাজিতা]

সূত্রের খবর, সিজানের বিচারবিভাগীয় হেফাজতের পরই তাঁর আইনজীবী আদালতকে জানান, অভিনেতা পরিবারের একমাত্র প্রাপ্তবয়স্ক পুরুষ। তিনি তদন্তের কাজে সমস্তরকম সাহায্য করছেন। তাই তাঁর বিষয়টি একটু নরম মনোভাব দিয়ে দেখা হোক। আইনজীবী আবেদনের ভিত্তিতেই বিচারপতি জানান, বাড়ির খাবার খেতে পারবেন সিজান। ভিজিটিং আওয়ারে পরিবারের সদস্যদের সঙ্গে দেখা করবেন। আর অভিনেতাকে মাথার চুল কাটতে বাধ্য করা হবে না।

এদিকে মেয়ের মৃত্যুর জন্য সিজানকেই দায়ী করেছেন তুনিশার মা বনিতা শর্মা। বণিতা শর্মার অভিযোগ, মেকআপ রুমের ভিতরে তুনিশার গায়ে হাতও তুলেছিলেন সিজান। তাঁকে ইসলাম ধর্মের নিয়ম মানতে বাধ্য করতেন। সিজানকে দামি উপহারও দিতেন তুনিশা। এমনটাই জানিয়েছেন বণিতা শর্মা। তাঁর অভিযোগ, এত কিছুর পরও তুনিশার সঙ্গে বাজে ব্যবহার করতেন সিজান। তাঁর সঙ্গে কোনও সম্পর্ক রাখবে না বলেও জানিয়ে দিয়েছিলেন অভিনেতা।
এ বিষয়ে তিনিও সিজানের সঙ্গে কথা বলতে গিয়েছিলেন বলে জানান বণিতা শর্মা। কিন্তু তাতে কোনও লাভ হয়নি। সিজান তাঁর মুখের উপরও একই কথা বলে দেন। সিজানের শাস্তি না হওয়া পর্যন্ত তাঁর মন শান্ত হবে না, এমনটাই জানিয়েছেন বণিতা শর্মা। তাঁর অভিযোগ, সিজান নিষিদ্ধ মাদকও সেবন করতেন।

[আরও পড়ুন: শুধুই অশ্লীল শব্দ, চটুল ভঙ্গি! শরীরী আবেদনেই মৃত্যুমুখে ভোজপুরী ভাষা?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement