shono
Advertisement

Roosha Chatterjee: আগামী সপ্তাহেই গাঁটছড়া বাঁধছেন ছোটপর্দার ‘ঊষসী’, পাত্র কে?

বিয়ের পর অভিনয় থেকে বিরতি নেবেন অভিনেত্রী!
Posted: 04:25 PM Jan 12, 2023Updated: 04:29 PM Jan 12, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টলিউডে ফের বাজতে চলেছে বিয়ের সানাই। সাতপাকে বাঁধা পরতে চলেছেন অভিনেত্রী রুশা চট্টোপাধ্যায়। জানা গিয়েছে, আগামী ১৯ জানুয়ারি গাঁটছড়া বাঁধবেন তিনি। জীবনসঙ্গী অবশ্য রূপোলি পর্দার কেউ নন। তিনি পেশায় সফটওয়্যার ইঞ্জিনিয়ার। রুশার হবু স্বামী কর্মসূত্রে থাকেন আমেরিকায়। বিয়ের পর অভিনেত্রীও সেখানেই চলে যাবেন বলেই খবর।

Advertisement

দীর্ঘ ১৩ বছরের অভিনয় জীবনে বিনোদুনিয়ার কাউকেই যে তাঁর মনে ধরেনি তেমনটা নয়। শোনা গিয়েছিল, কোনও এক অভিনেতার প্রেমে নাকি মন মজেছিল পর্দার ঊষসীর। তবে সে প্রেম বেশিদিন টেকেনি। এবার মনের মানুষ খুঁজে পেয়েছেন রুশা। তাঁকে সঙ্গে নিয়ে জীবনের নয়া অধ্যায়ের সূচনার সিদ্ধান্ত নিয়েছেন।

[আরও পড়ুন: ‘আমাদের ছবি তো নাচ-গানের নয়’, ‘পাঠান’-এর সঙ্গে ‘যুদ্ধ’ নিয়ে মন্তব্য ‘গান্ধী-গডসে’ ছবির পরিচালকের]

প্রেম করে অবশ্য বিয়ে করছেন না রুশা। সম্বন্ধ করে বিয়ে হচ্ছে অভিনেত্রীর। দুই পরিবারের সদস্যরা কথাবার্তা বলে বিয়ে ঠিক করে। আট মাস আগে আলাপ হয় দু’জনের। তারপরই একে অপরের প্রেমে পড়েন। রুশার হবু স্বামী অনুরণ রায়চৌধুরী, উত্তর ২৪ পরগনার অশোকনগরের বাসিন্দা। তিনি পেশায় সফটওয়্যার ইঞ্জিনিয়ার। কর্মসূত্রে আমেরিকায় থাকেন। বিয়ের পর অভিনয় কেরিয়ার থেকে বিরতি নেবেন রুশা। বিদেশে গিয়ে মন দেবেন সংসার ধর্মে।

২০০৯ সালে ‘ওগো বধূ সুন্দরী’র মতো জনপ্রিয় মেগা ধারাবাহিক দিয়ে অভিনয় জীবন শুরু করেন রুশা। ওই ধারাবাহিকে নায়িকার বোনের চরিত্র দেখা গিয়েছিল তাঁকে। তারপর অবশ্য বেশ কয়েকদিন দেখা যায়নি রুশাকে। এরপর ২০১৩ সালে মূল চরিত্রে অভিনয়ের সুযোগ পান। ‘তোমায় আমায় মিলে’ ধারাবাহিকে অভিনয় করে দর্শকদের মন জয় করেন। সম্প্রতি ‘শ্রীময়ী’ ধারাবাহিকেও দেখা যায় তাঁকে। রিল লাইফে ইন্দ্রাণী হালদারের পুত্রবধূ হিসাবে কাজ করতে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। এরপর ‘খেলাঘর’ ধারাবাহিকেও দেখা গিয়েছে তাঁকে। ধারাবাহিকের মূল চরিত্র শান্টু ও পূর্ণার দাম্পত্য জীবন তোলপাড় করে দিয়েছিলেন রুশা। নতুন জীবন শুরুর প্রস্তুতিতে আপাতত মন দিয়েছেন অভিনেত্রী। ভাসছেন শুভেচ্ছার জোয়ারেও। 

[আরও পড়ুন: ‘নাতু নাতু’ গানের গোল্ডেন গ্লোব পাওয়ার মুহূর্তে কার্যতই নীরব প্রেক্ষাগৃহ! ক্ষুব্ধ ভারতীয়রা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement