shono
Advertisement

Aindrila Sharma: ঐন্দ্রিলা নেই, পুরনো ভিডিও শেয়ার করে ‘বুনু’র জন্মদিন উদযাপন করলেন দিদি ঐশ্বর্য

গত বছরের নভেম্বরে প্রয়াত হন অভিনেত্রী। এখনও সেই স্মৃতি টাটকা অনুরাগীদের মনে।
Posted: 03:07 PM Feb 05, 2023Updated: 03:07 PM Feb 05, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ঐন্দ্রিলা (Aindrila Sharma) নেই। হয়তো কয়েক আলোকবর্ষ দূরে কোথাও তাঁর অস্তিত্ব রয়েছে। আর আমাদের মনে রয়েছে স্মৃতি। স্মৃতির এই উপহার সাজিয়েই বোনের জন্মদিন সেলিব্রেট করলেন ঐশ্বর্য শর্মা। প্রয়াত অভিনেত্রীর অতীতের জন্মদিন উদযাপনের ভিডিওর কোলাজ তিনি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। তাতে গত বছরের জন্মদিনও রয়েছে। যাতে সব্যসাচী চৌধুরীও ছিলেন।

Advertisement

একবার নয় দু-দু’বার মারণ রোগ থাবা বসিয়েছিল ঐন্দ্রিলার শরীরে। দু’বারই ক্যানসারকে নকআউট করে দিয়েছিলেন। কিন্তু শেষ পর্যন্ত ব্রেন স্ট্রোক আর হার্ট অ্যাটাকের ছোবলের সঙ্গে বিপুল লড়েও জেতা হল না অভিনেত্রীর। মস্তিষ্কে অস্ত্রোপচার হওয়ার পর আত্মীয় ও অনুরাগীদের আশা জন্মাচ্ছিল, হয়তো এই বার চেতনা ফিরবে তাঁর। কিন্তু তারপরই আবার হার্ট অ্যাটাক। একবার নয়, বারবার। হাজার চেষ্টা করেও কোমা থেকে আর কোনওভাবেই ফেরানো যায়নি ঐন্দ্রিলাকে। না ফেরার দেশে পাড়ি দেন বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী।

[আরও পড়ুন: ‘ওকে সবাই আশীর্বাদ করো…’, জন্মদিনে ‘মেয়ে’র ছবি পোস্ট করে লিখলেন ইমন চক্রবর্তী]

লড়াইয়ের প্রতিটা মুহূর্তে ঐন্দ্রিলার পাশে ছিল তাঁর পরিবার। আর ছিল সব্যসাচী। ঐশ্বর্যর শেয়ার করা ভিডিওর শুরুতেই দেখা যায় ঐন্দ্রিলার গত বছরের জন্মদিনের সেলিব্রেশন। তখনও ছিল ক্যানসারের মতো মারণ রোগকে হারিয়ে ফেলার আনন্দ। ক্যামেরার সামনে মধ্যমণি হয়ে ছিলেন ঐন্দ্রিলা। আর তাঁর পাশে ছিলেন ঐশ্বর্য, সব্যসাচী আর ঐন্দ্রিলার বাবা। নেপথ্যে অভিনেত্রীর মায়ের কণ্ঠও শোনা যায়।

সেবার জন্মদিনে দু’টি কেক কাটেন ঐন্দ্রিলা। প্রথমে সব্যসাচী ক্যামেরার সামনে আসতে চাইছিলেন না। চোখের ইশারায় তাঁকে ডেকে নেন অভিনেত্রী। কেক কাটার পর দিদি ও বোন খুনসুটিতে মেতেছিলেন। জোর করে বোনের গালে কেক লাগিয়ে দিয়েছিলেন ঐশ্বর্য। চুমুতে ভরিয়ে দিয়েছিলেন তাঁকে। ঐন্দ্রিলার আরও তিনি জন্মদিনের সেলিব্রেশনের ভিডিও যোগ করেছেন ঐশ্বর্য। এভাবেই পালন করেছেন বুনুর জন্মদিন।

বন্ধু ঐন্দ্রিলাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন গৌরব রায় চৌধুরী। ফেসবুকে ঐন্দ্রিলার ছবি শেয়ার করে অভিনেতা লেখেন, “তুমি সবার মাঝে না থাকলেও আজীবন সবার মনে রয়ে যাবে … ভাল থেকো যেখানেই থেকো … আর অদ্ভুত, আমার মনে হল অবচেতন অবস্থায় তোমায় আমি দেখেছি ভোরে ঘুমের ঘোরে … বিষয়টা একটু অদ্ভুত হলেও সত্যি … ভাল থেকো বন্ধু।”

[আরও পড়ুন: কিয়ারার কোন বিষয়টি পছন্দ নয়? বিয়ের আগেই জানিয়ে দিয়েছেন সিদ্ধার্থ মালহোত্রা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement