shono
Advertisement

‘সারেগামাপা’র যুগ্ম চ্যাম্পিয়ন নিয়ে বিতর্ক, উঠল স্বজনপোষণের অভিযোগ

অস্মিতার সঙ্গে চ্যাম্পিয়ন পদ্মপলাশ হলেও সেরা কাবো, দাবি অনেকের।
Posted: 10:57 AM Feb 08, 2023Updated: 10:57 AM Feb 08, 2023

স্টাফ রিপোর্টার: দীর্ঘ সাত মাসের লড়াইয়ের পর Zee বাংলার ‘সারেগামাপা’ (Zee Bangla SaReGaMaPa) প্রতিযোগিতায় মুকুট উঠল পদ্মপলাশ ও অস্মিতার মাথায়। যুগ্ম বিজয়ী হয়েছেন দুই প্রতিযোগী। দ্বিতীয় স্থানে রয়েছেন অ‌্যালবার্ট কাবো। তৃতীয় অর্থাৎ সেকেন্ড রানার আপ হয়েছেন সনিয়া গজমের।

Advertisement

বলিউডের একাধিক ধ্রুপদী ধারার গান গেয়ে বিচারকদের মুগ্ধ করেছিলেন নিউটাউনের অস্মিতা কর। ফাইনালে দক্ষিণ ২৪ পরগনার লক্ষ্মীকান্তপুরের পদ্মপলাশ হালদারের গণেশ বন্দনায় মুগ্ধ হলেন দর্শক থেকে বিচারক সকলেই। শেষ রাউন্ডে বিদায় নেন মালদহের ঋদ্ধিমান বিশ্বাস ও ইসলামপুরের বুলেট সরকার। তবে অনুষ্ঠান শেষে গ্র‌্যান্ড ফিনালের মঞ্চ যখন হাততালিতে ফেটে পড়ছে তখন থেকেই শুরু বিতর্ক। জনপ্রিয় রিয়ালিটি শোয়ের বিজয়ীদের নিয়ে দু’ভাগ হয়ে যায় সোশ‌্যাল মিডিয়া। রে রে করে উঠলেন নেটিজেনরা।

[আরও পড়ুন: বাংলা সাহিত্যে যুগাবসান, প্রয়াত সাহিত্যিক সুবিমল মিশ্র]

একটা বড় অংশের অভিযোগ, পদ্মপলাশ বিচারকমণ্ডলীর অন‌্যতম একজনের ছাত্র। সে কারণেই তাঁকে শীর্ষে জায়গা করে দেওয়া হয়েছে। যুগ্ম বিজয়ীদের মধ্যে পদ্মপলাশকে কোনওভাবেই তাঁরা মেনে নিতে চান না। তাঁর জায়গায় অনেকেই দেখতে চেয়েছিলেন কালিম্পঙের অ‌্যালবার্ট কাবো বা ঋদ্ধিমানকে। তবে আর একটি অংশ পদ্মপলাশের পাশেই দাঁড়িয়েছে। কীর্তন শিল্পী হিসাবে পদ্মপলাশ যেভাবে সাত মাস ধরে মঞ্চ মাতিয়েছে, এই পুরস্কার তাঁর প্রাপ‌্য বলেই মনে করেন প্রশংসকরা।

 

যদিও এসব যুক্তি মানতে নারাজ নেটিজেনদের একাংশ। কেউ কেউ আবার এই ধরনের রিয়ালিটি শোয়ের স্বচ্ছতা নিয়ে প্রশ্ন তুলেছেন। তবে ছয় প্রতিযোগী আগামী দিনে পণ্ডিত অজয় চক্রবর্তীর কাছে তালিম নেওয়ার সুযোগ পাবেন। বিতর্ক প্রসঙ্গে চ‌্যানেল কর্তৃপক্ষর কোনও প্রতিক্রিয়া না পাওয়া গেলেও সারেগামাপা-র পরিচালক অভিজিৎ সেন জানিয়েছেন, ‘‘যা সিদ্ধান্ত বিচারকদের। এই নিয়ে আমার বিশেষ কিছু বলার নেই।’’

[আরও পড়ুন: চুম্বনে হল ভালবাসার অঙ্গীকার, সিদ্ধার্থ-কিয়ারার বিয়ের ছবিতে ফিরল ‘শেরশাহ’র স্মৃতি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement