shono
Advertisement

একা বরুণই নন, ‘জুড়ওয়া’-য় থাকছেন সলমনও!

এবার একজোড়া নয়, ডবল ‘জুড়ওয়া’ দেখার পালা! The post একা বরুণই নন, ‘জুড়ওয়া’-য় থাকছেন সলমনও! appeared first on Sangbad Pratidin.
Posted: 09:35 PM Nov 10, 2016Updated: 04:05 PM Nov 10, 2016

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ডেভিড ধাওয়ান দলবল নিয়ে তৈরি! শুধু চিত্রনাট্য শেষ হলেই তিনি শুরু করে দেবেন ‘জুড়ওয়া’র শুটিংয়ের কাজ। সেই ছবি, যা ১৯৯৭-এ সলমন খানের ডবল রোলে মাতিয়েছিল তামাম ভারতকে। এবার সেই ছবিই ফিরতে চলেছে নতুন মোড়কে।
প্রথমে খবর এসেছিল, ছবিতে সলমন খানের চরিত্রে অভিনয় করবেন বরুণ ধাওয়ান। তাঁকেই দেখা যাবে লোফার রাজা আর কোটিপতি প্রেমের দ্বৈত ভূমিকায়। কেন না, ডেভিড ধাওয়ান আজকাল তাঁর ছবিতে ছেলে বরুণকে ছাড়া আর কাউকে নিতে চান না! যে কারণে একদা গোবিন্দা কটাক্ষ করেছিলেন, দুঃসময়ে তাঁর পাশে ডেভিড ধাওয়ান দাঁড়াননি! তিনি এখন এক গর্বিত পিতা, ফলে সব ছবিতেই ছেলেকেই নেন!
এখন কিন্তু দেখা যাচ্ছে, ডেভিড ধাওয়ান এক অন্য চমক তৈরি করতে চলেছেন দর্শকদের জন্য। তিনি সলমন খানকে বাদ দিয়ে ‘জুড়ওয়া’ বানাতে চান না! নতুন ‘জুড়ওয়া’-য় যেমন থাকছেন বরুণ ধাওয়ান, তেমনই থাকছেন সলমন খানও! তাহলে কি এবার একজোড়া নয়, ডবল ‘জুড়ওয়া’ দেখার পালা?

Advertisement

১৯৯৭-এর ‘জুড়ওয়া’য় ‘টন টনা টন’ গানের একটি দৃশ্যে করিশ্মা কাপুর আর সলমন খান

এই জায়গায় এসে ‘জুড়ওয়া’-রহস্যের খেই ধরিয়ে দিচ্ছেন চিত্রনাট্যকার-জুটি সাজিদ-ফরহাদ। জানাচ্ছেন, এটা ঠিক হয়ে গিয়েছে যে ছবিতে সলমন খান থাকছেনই! প্রাথমিক ভাবে ঠিক করা হয়েছে, ‘টন টনা টন’ গানটা তৈরি করা হবে নতুন করে। সেই গানে হাজির হবেন সলমন খান। তবে এবার আর ডিস্কোথেকে নয়, ‘টন টনা টন’ শুট করা হবে সাগরতটে। সেখানেই স্বল্পবসনা সুন্দরীদের সঙ্গে কোমর দোলাবেন সলমন।
মানে ক্যামিও? স্রেফ একটা গানেই নতুন ‘জুড়ওয়া’য় থাকবেন সলমন? তাও স্পষ্ট করে বলা যাচ্ছে না। কেন না, সাজিদ-ফরহাদের দাবি, সলমনকে আরও জায়গা দেওয়ার জন্য অনুরোধ জানিয়েছেন পরিচালক ডেভিড ধাওয়ান এবং প্রযোজক সাজিদ নাদিয়াওয়ালা। ফলে, এটুকু পাকা খবর- সলমন থাকছেনই!
আর করিশ্মা কাপুর? তাঁকে ছাড়াও তো ‘টন টনা টন’ কল্পনা করা যায় না! তিনিও কি মুখ দেখাবেন এই গানে? দেখা যাক!

The post একা বরুণই নন, ‘জুড়ওয়া’-য় থাকছেন সলমনও! appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement