shono
Advertisement

জন্মদিনে ভক্তদের উপহার, মুক্তি পেল শাহরুখের ‘জিরো’-র ট্রেলার

দেখে নিন ছবির ট্রেলার। The post জন্মদিনে ভক্তদের উপহার, মুক্তি পেল শাহরুখের ‘জিরো’-র ট্রেলার appeared first on Sangbad Pratidin.
Posted: 06:47 PM Nov 02, 2018Updated: 06:47 PM Nov 02, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জন্মদিনে অনুরাগীদের অসাধারণ উপহার দিলেন শাহরুখ খান। বহু প্রতীক্ষিত ছবি ‘জিরো’-র ট্রেলার মুক্তির জন্য আজকের দিনটিকেই বাছলেন তিনি ও তাঁর প্রযোজক স্ত্রী গৌরী খান।

Advertisement

এক বামনের গল্প ‘জিরো’। নাম তার বউয়া সিং। সে বিয়ে পাগলা। পাত্রী দেখার জন্য বিয়ের ওয়েবসাইটের অফিসের চক্কর কাটে। কিন্তু তার কিছুতেই আর মেয়ে পছন্দ হয় না। কিন্তু একদিন সেখানেই সন্ধান মেলে আফিয়া ইউসুফজাই ভান্দেরের। শারীরিকভাবে প্রতিবন্ধী সে। কিন্তু একজন বিজ্ঞানী। প্রথমে আফিয়ার হুইলচেয়ার বউয়ার অপছন্দ হলেও পরে প্রেমে পড়ে যায়। বিয়ের তোড়জোড়ও শুর হয়ে যায়। কিন্তু এর মধ্যেই গল্পে আসে টুইস্ট। এক হিরোইনের জন্য প্রায় পাগল হয়ে যায় বউয়া। হিরোইনও তার প্রতি দুর্বল হয়ে পড়ে।  

বিয়ের তোড়জোড় শুরু দীপিকার, এ ছবি দেখলেই বুঝবেন ]

তবে শাহরুখের বার্থ ডে স্পেশাল কিন্তু শুধু ‘জিরো’-র ট্রেলার নয়। জন্মদিনটা পরিবারের সঙ্গে কাটিয়েছেন কিং খান। মন্নতের ব্যালকনিতে এসে ফ্যানদের উদ্দেশ্যে হাত নেড়েছেন। কেক কেটে স্ত্রী গৌরীকেও খাইয়েছেন।

২১ ডিসেম্বর মুক্তি পাবে ‘জিরো’। শাহরুখ খান ছাড়াও ছবিতে প্রধান দু’টি চরিত্রে অভিনয় করেছেন ক্যাটরিনা কাইফ ও অনুষ্কা শর্মা। এছাড়া রয়েছে তিগমাংশু ধুলিয়া, অভয় দেওল ও আবদুল কাদির আমিন। স্পেশাল অ্যাপিয়ারেন্সে দেখা যাবে সলমন খান, রানি মুখোপাধ্যায়, দীপিকা পাড়ুকোন, কাজল, শ্রীদেবী, আলিয়া ভাট, করিশ্মা কাপুর ও আর মাধবনকে।

বিতর্কিত বিজ্ঞাপনের জেরে আবারও বিপাকে বিগ বি ]

The post জন্মদিনে ভক্তদের উপহার, মুক্তি পেল শাহরুখের ‘জিরো’-র ট্রেলার appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement