shono
Advertisement

এসিএল ২-আইএসএলে পর পর ম্যাচ, সূচি নিয়ে ক্ষুব্ধ মোহনবাগান কোচ মোলিনা

মোহনবাগান পূর্ণ শক্তির দল নিয়েই ট্রাক্টর ম্যাচ খেলতে যাবে কি না, তা এখন স্পষ্ট নয়।
Published By: Subhajit MandalPosted: 01:28 PM Sep 27, 2024Updated: 01:28 PM Sep 27, 2024

স্টাফ রিপোর্টার: একদিন পর আইএসএলে নিজেদের প্রথম অ্যাওয়ে ম্যাচটা খেলতে নামবে মোহনবাগান। তবে শনিবারের বেঙ্গালুরু এফসি ম্যাচ নিয়েই ভাবছেন সবুজ-মেরুন কোচ জোসে মোলিনা, তা নয়। পরের দু’টো ম্যাচও ঘুরছে তাঁর মনে। আসলে ২ অক্টোবর ইরানে ট্রাক্টর এফসির বিরুদ্ধে এসিএল ২-এর ম্যাচ রয়েছে মোহনবাগানের। তারপর ৫ অক্টোবর আইএসএলে নেমে পড়তে হবে মহামডানের বিরুদ্ধে। এভাবে পর পর ম্যাচ খেলা নিয়ে প্রশ্ন তুলছেন সবুজ-মেরুনের স্প্যানিশ হেডস্যর।

Advertisement

শুক্রবার সকালে ঘরের মাঠে অনুশীলন করে বেঙ্গালুরু রওনা হয়েছে মোহনবাগান। সুনীল ছেত্রীদের বিরুদ্ধে খেলে সেখান থেকেই তাবরিজের উদ্দেশ্যে রওনা দেবে দল, ট্রাক্টর ম্যাচ খেলতে। ২ অক্টোবর ম্যাচ খেলে কলকাতায় মোহনবাগান ফিরবে ৪ অক্টোবর নাগাদ। পরের দিনই মহামেডান ম্যাচ। ফলে দীর্ঘ বিমানযাত্রার ক্লান্তি ঠিকমতো কাটানোর আগেই মিনি ডার্বিতে নামতে হবে মোহনবাগানকে, একপ্রকার বিনা অনুশীলনে। বিষয়টি নিয়ে বেশ বিরক্ত কোচ মোলিনা।

বৃহস্পতিবার সাংবাদিকদের প্রশ্নের জবাবে বলে গেলেন, “আমরা ২ অক্টোবর ইরানে ম্যাচ খেলে ৪ অক্টোবর ফিরব। পরের দিনই ফের ম্যাচ। এই সূচি একেবারেই খুশি হওয়ার মতো নয়। ম্যাচের আগে অন্তত একটা দিন তো প্রয়োজন হয় প্রস্তুতির জন্য! সূচি তৈরির সময় এএফসি-র প্রতিযোগিতার কথা মাথায় রাখা প্রয়োজন।” তবে মোহনবাগান পূর্ণ শক্তির দল নিয়েই ট্রাক্টর ম্যাচ খেলতে যাবে কি না, তা এখন স্পষ্ট নয়। সূত্রের খবর, টিম ম্যানেজমেন্ট বিষয়টি নিয়ে ফুটবলারদের সঙ্গে কথা বলছে। তাঁরা ইরান যেতে ইচ্ছুক কি না, তার উপরও গুরুত্ব দেওয়া হচ্ছে। বেঙ্গালুরু ম্যাচের পরই এই বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে।

দল সূত্রের খবর, আলবার্তো রড্রিগেজ শনিবারের ম্যাচে নেই। তবে সদ্য দলের সঙ্গে যোগ দেওয়া নুনো রেইসকে আইএসএলে নথিভুক্ত করানো হবে না বলে জানিয়েছেন সবুজ-মেরুন কোচ। তাঁর কথায়, “নুনো দ্রুত দলের সঙ্গে মানিয়ে নিচ্ছে। তবে ওকে শুধু এএফসির জন্য নেওয়া হয়েছে।’’

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ২ অক্টোবর ইরানে ট্রাক্টর এফসির বিরুদ্ধে এসিএল ২-এর ম্যাচ রয়েছে মোহনবাগানের।
  • তারপর ৫ অক্টোবর আইএসএলে নেমে পড়তে হবে মহামডানের বিরুদ্ধে।
  • পর পর ম্যাচ খেলা নিয়ে প্রশ্ন তুলছেন সবুজ-মেরুনের স্প্যানিশ হেডস্যর।
Advertisement