এবার স্কুলের পথেই ধর্ষিতা ১২ বছরের নাবালিকা, পালানোর চেষ্টা করায় অভিযুক্তকে গুলি পুলিশের

10:37 AM Jul 28, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এবার স্কুলে যাওয়ার পথেই এক নাবালিকাকে ধর্ষণের অভিযোগ উঠল নয়ডায় (Noida)। ঘটনার খবর পেয়ে দ্রুত অভিযুক্ত যুবককে গ্রেপ্তার করে পুলিশ। শারীরিক পরীক্ষার জন্য স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়ার পথে পালানোর চেষ্টা করে সে। ফের হেফাজতে নিতে গুলি চালাতে বাধ্য হয় পুলিশ। যুবকের পায়ে গুলি করা হয় বলে জানিয়েছেন পুলিশ আধিকারিকরা।

Advertisement

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782001027-0'); });

পুলিশ সূত্রে জানা গিয়েছে, নির্যাতিতা ১২ বছরে নাবালিকার পূর্বপরিচিত অভিযুক্ত কুড়ি বছর বয়সী ওই যুবক। এদিন নাবালিকা যখন স্কুল যাচ্ছিল তখন তার সঙ্গে দেখা করে যুবক। কথা বলবে বলে তাকে নয়াডার সেক্টর ৩২-র একটি ফাঁকা জায়গায় নিয়ে যায়। সেখানেই নাবালিকাকে ধর্ষণ করে যুবক। এই ঘটনায় সেক্টর ২৪-এর থানায় অভিযোগ দায়ের হয়। এরপরই দ্রুত অভিযুক্তকে গ্রেপ্তার করে পুলিশ।

window.unibots = window.unibots || { cmd: [] }; unibots.cmd.push(()=>{ unibotsPlayer('sangbadpratidin'); });

[আরও পড়ুন: সাসপেনশনের বিরুদ্ধে রাতভর ধরনায় সাংসদরা, বিরোধীদের প্যাঁচে চাপে কেন্দ্র]

পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে অভিযু্ক্ত জানিয়েছে, এর আগে বেশ কয়েকবার নাবালিকার সঙ্গে দেখা করেছিল সে। নয়ডার অ্যাডিশনাল ডেপুটি কমিশনার (Additional Deputy Commissioner of Police) রণবিজয় সিং জানিয়েছেন, অভিযুক্তকে যখন শারীরিক পরীক্ষার জন্য নিয়ে যাওয়া হচ্ছিল, সেই সময় সে পালানোর চেষ্টা করে। পুলিশ ভ্যান থেকে লাফিয়ে নেমে খানিক দূর গিয়ে পুলিশকর্মীদের লক্ষ্য করে ইট-পাথর ছুঁড়তে থাকে। বাধ্য হয়ে পুলিশকর্মীরা অভিযুক্তের পায়ে গুলি করে। এবং ফের তাকে হেফাজতে নিয়ে হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। অভিযুক্তের বিরুদ্ধে ধর্ষণের ধারা রুজু হয়েছে, এইসঙ্গে পকসো (POCSO) আইনে মামলা করা হয়েছে। পরবর্তী তদন্ত প্রক্রিয়া চলছে বলে জানিয়েছেন রণবিজয় সিং।

Advertising
Advertising

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782050143-0'); });

[আরও পড়ুন: পরিবার পরিকল্পনায় দেশে দ্বিতীয় বাংলা, শুভেচ্ছা জানালেন মুখ্যমন্ত্রী]

উল্লেখ্য, দেশের রাজধানীতে মহিলাদের নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠেই চলেছে। ক’দিন আগেই স্টেশনের মধ্যেই রেল কর্মীদের বিরুদ্ধে এক যুবতীকে গণধর্ষণের অভিযোগ উঠেছিল। ঘটনায় এখনও পর্যন্ত চারজনকে গ্রেপ্তার করা হয়েছে। গত বৃহস্পতিবার রাতে দিল্লির (New Delhi) এক রেল স্টেশনের ইলেকট্রিক্যাল মেনটেন্যান্সের স্টাফ রুমে দুই রেলকর্মীর যৌন লালসার শিকার হন ৩০ বছরের যুবতী। যেখানে দু’জনের বিরুদ্ধে উঠেছে ধর্ষণের অভিযোগ এবং বাকি দু’জন ওই ঘরের বাইরে দাঁড়িয়ে পাহারা দিচ্ছিলেন যাতে এই ‘কাজে’ কোনও সমস্যা না হয়।

Advertisement
Next