Advertisement

উত্তরপ্রদেশে ভয়াবহ পথ দুর্ঘটনায় মৃত অন্তত ১৭, আর্থিক সাহায্য ঘোষণা প্রধানমন্ত্রীর

08:44 AM Jun 09, 2021 |
Advertisement
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: উত্তরপ্রদেশে (Uttar Pradesh) ভয়াবহ পথ দুর্ঘটনা। বাস ও অটোর সংঘর্ষে মৃত্যু হয়েছে অন্তত ১৭ জনের। আহত হয়েছেন ২৪ জন যাত্রী।

Advertisement

[আরও পড়ুন: লাদাখ সীমান্তে ফের আগ্রাসী গতিবিধি চিনের, সীমান্তের পাশেই মহড়া লালফৌজের]

সংবাদ সংস্থা এএনআই সূত্রে খবর, মঙ্গলবার রাতে কানপুরের কাছে সচেনদি এলাকায় একটি অটোর সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় একটি যাত্রীবাহী বাসের। এর ফলে মৃত্যু হয়েছে অন্তত ১৭ জোন যাত্রীর। আহত হয়েছেন অনেকেই। তাঁদের দ্রুত স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। তবে আহতদের অনেকেরই অবস্থা আশঙ্কাজনক থাকায় মৃতের সংখ্যা বাড়তে পারে বলে মনে করা হচ্ছে। উত্তরপ্রদেশ পুলিষের আইজি মোহিত আগরওয়াল জানান, দুর্ঘটনাগ্রস্ত বাসটি লখনউ থেকে দিল্লি যাচ্ছিল। প্রাথমিক তদন্তের পর মনে করা হচ্ছে যে বাসটির গতি বেশি হওয়ায় নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন চালক। তারপরই সংঘর্ষ ঘটে অটোর সঙ্গে। সংঘর্ষ এত প্রচণ্ড ছিল যে ঘটনাস্থলেই মৃত্যু হয় বেশ কয়েকজন যাত্রীর।

এই ঘটনায় শোকপ্রকাশ করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ ও উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। নিহতদের পরিবারের জন্য ২ লক্ষ টাকা ও আহতদের জন্য ৫০ হাজার টাকার আর্থিক সাহায্য ঘোষণা করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। নিহতদের পরিবারের প্রতি সমবেদনাও জানিয়েছেন তিনি।

[আরও পড়ুন: ‘জনরোষেই সিদ্ধান্ত বদল প্রধানমন্ত্রীর, এবার টিকা নেব’, মোদিকে খোঁচা অখিলেশের]

Advertisement
Next