shono
Advertisement

স্কুল বাসেই ৩ বছরের পড়ুয়াকে ধর্ষণ! মহিলা অ্যাটেনডেন্টের উপস্থিতিতে নির্যাতন চালাল চালক

গ্রেপ্তার করা হয়েছে দুই অভিযুক্তকে।
Posted: 12:58 PM Sep 13, 2022Updated: 01:49 PM Sep 13, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একেকটি ধর্ষণের ঘটনায় শোরগোল পড়ে যায় গোটা দেশে। নিন্দায় সরব হয় সুশীল সমাজ। নড়েচড়ে বসে প্রশাসন। তারপরেও শিশু ধর্ষণের মতো অপরাধে রাশ টানতে ব্যর্থ হয় পুলিশ প্রশাসন। এবার ভোপালে (Bhopal) স্কুল বাসের মধ্যেই সাড়ে তিন বছরের এক শিশুকে ধর্ষণ করল ওই বাসের চালক। জানা গিয়েছে, ঘটনার সময়ে বাসে ছিলেন একজন মহিলা অ্যাটেনডেন্ট। তারপরেও ধর্ষণ করা হয় শিশুটিকে। দুই অভিযুক্তকেই গ্রেপ্তার করেছে পুলিশ।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ঘটনাটি গত বৃহস্পতিবারের। ওই দিন স্কুল থেকে ফেরার পথে স্কুলের বাসেই ধর্ষণের ঘটনাটি ঘটে বলে অভিযোগ। শিশুটি স্কুল থেকে ফেরার পর তার মা খেয়াল করেন, পোশাক পরিবর্তন করা হয়েছে। স্কুল ড্রেস খুলে ব্যাগে রাখা অতিরিক্ত পোশাক পরানো হয়েছে ওই পড়ুয়াকে। এই বিষয়ে শিশুটিকে প্রশ্ন করা হলে প্রথমে সে কিছুই বলতে চায়নি। পরে তার গোপনাঙ্গে ব্যথা শুরু হলে সন্দেহ হয় বাবা-মার। এরপর তাকে প্রশ্ন করা হলে সবটা জানায় সে।

[আরও পড়ুন: ‘সুপ্রিম কোর্ট আরবি পড়ে কোরানের অর্থ বলতে পারে না’, হিজাব মামলায় দাবি মুসলিম পক্ষের]

যদিও ক’দিন পর মঙ্গলবার পুলিশে অভিযোগ দায়ের করেন নির্যাতিত শিশুটির বাবা-মা। পুলিশের বক্তব্য, এর ফলে শারীরিক পরীক্ষায় সমস্যা হতে পারে। যাতে সুবিধা হবে ধর্ষকের। যদিও ছবি দেখে অভিযুক্ত বাস চালক ও মহিলা অ্যাটেনডেন্টকে চিহ্নিত করছে সাড়ে তিন বছরের শিশুটি। যার পর দুই অভিযুক্তকে গ্রেপ্তার করেছে ভোপাল পুলিশ।

[আরও পড়ুন: আরও নিম্নমুখী দেশের কোভিড গ্রাফ, অ্যাকটিভ কেস ৪৬ হাজারের সামান্য বেশি]

উল্লেখ্য, ২০১৮ সালে ভোপাল শহরেই প্রায় একইভাবে স্কুল বাসে তিন বছরের এক পড়ুয়াকে ধর্ষণ করা হয়েছিল। যা নিয়ে সেই সময় হইচই পড়ে যায়। ফের একই ধরনের ঘটনায় প্রশ্নের মুখে পড়েছে ভোপাল প্রশাসন। ভোপালের পুলিশ কমিশার নিধি সাক্সেনা জানান, “শিশুটি বাবা-মাকে জানায় বাস চালক তার সঙ্গে খারাপ ব্যববহার করেছে। পরদিন স্কুলে এসে ছবি দেখে চালককে চিহ্নিত করেছে সে। অভিযুক্ত বছর ৩২-এর  বাস চালক দুই নাবালিকার পিতা। মাস তিনেক আগে এই স্কুলে কাজে যোগ দিয়েছিল সে। দুই অভিযুক্তকেই গ্রেপ্তার করা হয়েছে।”

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement