Advertisement

ছত্তিশগড়ের কোভিড হাসপাতালে ভয়াবহ অগ্নিকাণ্ড, মৃত অন্তত ৪

08:58 PM Apr 17, 2021 |
Advertisement
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ছত্তিশগড়ের রায়পুরের রাজধানী হাসপাতালে ভয়াবহ অগ্নিকাণ্ড। মৃত অন্তত ৪ জন করোনা রোগী। আহত আরও বেশ কয়েকজন। আহতদের মধ্যে বেশ কয়েকজনের অবস্থা সংকটজনক। তাঁদের পাশের হাসপাতালে সরানো হয়েছে।

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

সূত্রের খবর, শনিবার সন্ধে নাগাদ রায়পুরের ওই কোভিড হাসপাতালটিতে আগুন লেগে যায়। সেসময় হাসপাতালে অন্তত ৫০ জন করোনা রোগী চিকিৎসাধীন ছিলেন। দ্রুত খবর দেওয়া হয় দমকলে। ঘটনাস্থলে যায় দমকলের বেশ কয়েকটি ইঞ্জিন। দ্রুত স্বাস্থ্যকর্মী এবং দমকল কর্মীরা রোগীদের উদ্ধার করার চেষ্টা করেন। বেশ কয়েকজনকে পাশের হাসপাতালে সরিয়েও দেওয়া হয়। কিন্তু তার আগেই ৪ জনের মৃত্যু হয়। আরও বেশ কয়েকজন গুরুতরভাবে আহত হয়েছেন। তাঁদের চিকিৎসা চলছে।

[আরও পড়ুন: অক্সিজেন সংকট, ‘প্রচারে ব্যস্ত’ মোদির সঙ্গে যোগাযোগই করতে পারলেন না উদ্ধব!]

আগুন লাগার কারণ এখনও স্পষ্ট নয়। তবে, প্রাথমিকভাবে মনে করা হচ্ছে শর্ট সারকিটের কারণেই ওই অগ্নিকাণ্ড। একে মারণ রোগ নিয়ন্ত্রণে হাঁসফাঁস পরিস্থিতি প্রশাসনের। তার উপর ভয়াবহ অগ্নিকাণ্ড সামলাতে রীতিমতো নাকানিচোবানি খেতে হচ্ছে রায়পুর প্রশাসনকে।

[আরও পড়ুন: ট্রেনে কিংবা স্টেশনে মাস্ক না পরলে এবার মোটা জরিমানা, ঘোষণা ভারতীয় রেলের]

প্রসঙ্গত, রায়পুরে এই মুহূর্তে করোনা পরিস্থিতি ভয়াবহ। প্রশাসনের তরফে আজই গোটা শহরকে আগামী ১০ দিনের জন্য কনটেনমেন্ট জোন হিসেবে ঘোষণা করা হয়েছে। এই পরিস্থিতিতে এই অগ্নিকাণ্ড পরিস্থিতি আরও ঘোরাল করেছে।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
Advertisement
Next