বিস্কুটের লোভ দেখিয়ে ৬ বছরের শিশুকে ধর্ষণ, খুন করে দেহ নর্দমায় ফেলল প্রৌঢ়

01:13 PM Aug 17, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিস্কুটের লোভ দেখিয়ে ৬ বছরের শিশুকে ডেকে নিয়ে গিয়েছিল প্রৌঢ়। ধর্ষণের পর গলায় ফাঁস লাগিয়ে মেয়েটিকে খুন করে সে। পরে নর্দমায় দেহ ফেলে চম্পট দেয়। হরিয়ানার (Haryana) পানিপথের এই নারকীয় ঘটনার ২৪ ঘণ্টার মধ্যে অভিযুক্তকে গ্রেপ্তার করল পুলিশ।

Advertisement

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782001027-0'); });

জানা গিয়েছে, সোমবার বিকেলে ছ’বছরের শিশুটি ভাইয়ের সঙ্গে পার্কে খেলা করছিল। ভাই তার চেয়েও দু’বছরের ছোট। সেই সময় স্থানীয় এক হোটেলের কর্মী ঈশ্বর বিস্কুটের লোভ দেখিয়ে মেয়েটিকে ডেকে নিয়ে যায়। তারপর আর শিশুটির হদিশ মিলছিল না। খোঁজ না পেয়ে পুলিশের দ্বারস্থ হয় মেয়েটির পরিবার। মেয়েটির ভাই জানায়, এক প্রৌঢ় বিস্কুটের লোভ দেখিয়ে দিদিকে ডেকে নিয়ে গিয়েছে। খোঁজ করতেই পার্কের পাশের নর্দমা থেকে শিশুটির দেহ উদ্ধার হয়। সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখতেই পুরো বিষয়টি স্পষ্ট হয়ে যায়।

window.unibots = window.unibots || { cmd: [] }; unibots.cmd.push(()=>{ unibotsPlayer('sangbadpratidin'); });

[আরও পড়ুন: ১৫ আগস্ট পেরিয়ে গেলেও ইন্ডিয়া গেটে বসেনি নেতাজির মূর্তি! ‘ধাপ্পাবাজি করেছে কেন্দ্র’, সরব তৃণমূল]

দেখা যায়, অভিযুক্ত ৪০ বছর বয়সি ঈশ্বর বিস্কুটের লোভ দেখিয়ে পার্কের পাশে ফাঁকা জায়গায় শিশুটিকে ডেকে নিয়ে যায়। সেখানে চলে নারকীয় অত্যাচার। পরে গলায় ফাঁস লাগিয়ে শিশুটিকে হত্যা করা হয়। প্রমাণ লোপাটের জন্য দেহটি নর্দমায় ফেলে পালিয়ে যায় অভিযুক্ত। সিসিটিভি ফুটেজ দেখে অভিযুক্তকে চিহ্নিত করে তল্লাশি শুরু করে পুলিশ। সোমবার সন্ধেয় তাকে গ্রেপ্তার করে পুলিশ। জানা গিয়েছে, ঈশ্বর আদপে উত্তরাখণ্ডের বাসিন্দা। স্থানীয় এক হোটেলে কাজ করত সে।

Advertising
Advertising

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782050143-0'); });

মেয়েটির পরিবার জানিয়েছে, তারা উত্তরপ্রদেশের বাসিন্দা। কাজের খোঁজে হরিয়ানায় চলে এসেছিল পরিবারটি। কিন্তু সেখানে মেয়েকে হারাতে হবে তা বোধহয় স্বপ্নেও ভাবেনি পরিবারটি। 

[আরও পড়ুন: কাটা মুন্ডু হাতে ২৫ কিমি হেঁটে থানায় হাজির যুবক, ৫০০ টাকার জন্য এ কী করলেন!]

Advertisement
Next