shono
Advertisement

তামিলনাড়ুর বাজি তৈরির কারখানায় ভয়াবহ বিস্ফোরণ, মৃত ৯

মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা। The post তামিলনাড়ুর বাজি তৈরির কারখানায় ভয়াবহ বিস্ফোরণ, মৃত ৯ appeared first on Sangbad Pratidin.
Posted: 01:07 PM Sep 04, 2020Updated: 03:39 PM Sep 04, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তামিলনাড়ুর একটি বাজি তৈরির কারখানায় ভয়াবহ বিস্ফোরণের জেরে প্রাণ হারালেন ৯ জন। মর্মান্তিক এই দুর্ঘটনাটি ঘটেছে কুড্ডালোর (Cuddalore) জেলার কাট্টুমানারকোলি এলাকায়।

Advertisement

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, তামিলনাড়ুর রাজধানী চেন্নাই থেকে ১৯০ কিলোমিটার দূরে অবস্থিত কুড্ডালোর জেলার কাট্টুমানারকোলি এলাকায় দুর্ঘটনাটি ঘটেছে। বৃহস্পতিবার গভীর রাতে একটি বাজি তৈরি (Fireworks) -এর কারখানায় আচমকা আগুন লেগে যায়। আস্তে আস্তে আগুন ছড়িয়ে পড়ে সেখানে থাকা বাজি তৈরির উপাদানগুলিতেও।

[আরও পড়ুন: সেফটি জোন, দিল্লিতে লাইনের দু’ধার থেকে ৪৮ হাজার বসতি সরানোর নির্দেশ সুপ্রিম কোর্টের ]

এরপরই ভয়াবহ বিস্ফোরণের শব্দে কেঁপে ওঠে গোটা এলাকা। চারিদিকে আগুনও লেগে যায়। স্থানীয় বাসিন্দারা এসে উদ্ধার কাজ শুরু করার পাশাপাশি প্রশাসন ও দমকলে খবর দেন। উদ্ধারকারী দলের লোকেরা এসে ঘটনাস্থল থেকে ৯ জনের মৃতদেহের পাশাপাশি চার জনকে জখম অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান।

পুলিশ সূত্রে খবর, এখনও পর্যন্ত এই দুর্ঘটনার কারণ জানা যায়নি। তদন্তকারীরা ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি খতিয়ে দেখছেন। এই ঘটনার জন্য যারা দায়ী তাদের কঠিন শাস্তি দেওয়া হবে।

[আরও পড়ুন: নিরাপত্তার প্রতিশ্রুতি দিয়েছেন প্রিয়াঙ্কা গান্ধী! ঘর ছেড়ে রাজস্থানে আশ্রয় নিলেন কাফিল খান]

The post তামিলনাড়ুর বাজি তৈরির কারখানায় ভয়াবহ বিস্ফোরণ, মৃত ৯ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement