shono
Advertisement

মাকে খুন করে আত্মঘাতী অবসাদগ্রস্ত যুবক, ৭৭ পাতার সুইসাইড নোটে স্বীকারোক্তি!

বেকারত্বের কারণে অবসাদগ্রস্ত হয়ে পড়েন যুবক, জানিয়েছে পুলিশ।
Posted: 01:10 PM Sep 05, 2022Updated: 01:10 PM Sep 05, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাকে হত্যা করেছিলেন দিন দুই আগে। এরপর নিজের শরীরে ছুরির আঘাত করে আত্মঘাতী হলেন দিল্লির (Delhi) বাসিন্দা এক তরুণ। মৃতের বাড়ি থেকে ৭৭ পাতার সুইসাইড নোট উদ্ধার করেছে পুলিশ। গোটা ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে রাজধানীতে। ঘটনার তদন্তে নেমেছে দিল্লি পুলিশ (Delhi Police)।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, আত্মঘাতী হওয়া যুবকের নাম মিথিলেশ (Mithilesh)। বেকারত্বের কারণেই বেশ কিছুদিন ধরে অবসাদে ভুগছিলেন বিপত্নীক মিথিলেশ। দু-তিন আগে মাকে হত্যা করেন তিনি। রবিবার নিজেও আত্মঘাতী হন। নিজের গলায় ছুরি চালিয়ে আত্মঘাতী হন বলে প্রাথমিক তদন্তে অনুমান পুলিশের। রবিবার প্রতিবেশীরা মিথিলেশের বাড়ি থেকে পচা গন্ধ পান। তাঁরাই পুলিশে ফোন করেন।

[আরও পড়ুন: সিট বেল্ট না পরেই ৯ মিনিটে ২০ কিমি রাস্তা পার! সাইরাস মিস্ত্রির মৃত্যুতে নয়া তথ্য]

পুলিশ এসে দেখে বাড়ির সদর দরজা ভেতর থেকে বন্ধ রয়েছে। এরপর দরজা ভেঙে ভেতরে ঢুকলে দেখা যায়, বাথরুমে পড়ে রয়েছে মিথিলেশের মায়ের দেহ। যাকে দুই থেকে তিন দিন আগে হত্যা করা হয়েছিল বলে অনুমান পুলিশের। কারণ মহিলার শরীরে ততক্ষণে ব্যাপক ভাবে পচন ধরেছে। এদিকে অন্য একটি ঘরে রক্তাক্ত অবস্থায় মেলে মিথিলেশের দেহ।

রোহিনীর (Rohini) ডেপুটি কমিশনার অব পুলিশ (DSP) প্রণব তায়াল (Pranav Tayal) বলেন, “আমরা ৭৭ পাতার একটি সুইসাইট নোট পেয়েছি। যেখানে মিথিলেশ স্বীকার করেছেন, সেই তাঁর মাকে খুন করেছে। এরপর সে নিজের গলায় ছুরি চালিয়ে আত্মঘাতী হয়। ফরেনসিক দলকে ঘটনাস্থলে পাঠানো হয়েছে। নিয়ম মতো আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে।”

[আরও পড়ুন: রায়পুরে শুরু সংঘের ৩৬ সংগঠনের বৈঠক, জাতীয় নিরাপত্তা নিয়ে আলোচনায় ভাগবত, নাড্ডারা

উদ্ধার হওয়া সুইসাইড নোটে অবসাদের কথা উল্লেখ করেছেন মিথিলেশ। জানিয়েছেন যে বেকারত্বের কারণেই নিজের জীবন শেষ করে দিত চেয়েছিলেন। পুলিশের বক্তব্য, বেকারত্বের কারণে আর্থিক সমস্যায় ভুগছিল পরিবারটি। এর ফলে অবসাদগ্রস্ত হয়ে পড়ে মিথিলেশ। এবং  সে মাকে ও পরে নিজেকে খুন করে। তল্লাশি অভিযানে বাড়ি থেকে সন্দেহজনক কিছু মেলেনি। দেহ ময়নাতদন্তে পাঠানো হয়েছে। মিথিলেশের আত্মীয়দের সঙ্গে যোগাযোগ করা হচ্ছে পুলিশের তরফে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement