গরুর সঙ্গে যৌনাচার! বিকৃতকাম যুবকের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের

01:28 PM Aug 07, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গরুর (Cow) সঙ্গে সঙ্গম। সিসিটিভি ক্যামেরায় ধরা পড়ল গোটা ঘটনা। আর ওই ফুটেজের ভিত্তিতে অজ্ঞাতপরিচয় ব্যক্তির বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের। মধ্যপ্রদেশের গোয়ালিয়রের ঘটনা। এখনও ওই অজ্ঞাতপরিচয় ব্যক্তিকে চিহ্নিত করা সম্ভব হয়নি।

Advertisement

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782001027-0'); });

পুলিশ সূত্রে খবর, গোয়ালিয়রের দীনদয়াল নগরের একটি বাড়ির বাইরে সিসিটিভি লাগানো ছিল। ওই ক্যামেরায় ধরা পড়া ৪ আগস্টের ফুটেজ অনুযায়ী, এক ব্যক্তিকে গরুর সঙ্গে সঙ্গম করতে দেখা গিয়েছে। ফুটেজ ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। আর তারপরই হইচই শুরু হয়। বিষয়টি নজরে আসে রাষ্ট্রীয় গরুরক্ষা বাহিনীর আঞ্চলিক সভাপতি নিরপাত সিং তোমারের। এরপরই পুলিশে অভিযোগ দায়ের করেন তিনি। তাঁর অভিযোগের ভিত্তিতে ভারতীয় দণ্ডবিধির ৩৭৭ ধারায় মামলা রুজু হয়। এখনও পর্যন্ত অভিযুক্তকে চিহ্নিত করা সম্ভব হয়নি।

window.unibots = window.unibots || { cmd: [] }; unibots.cmd.push(()=>{ unibotsPlayer('sangbadpratidin'); });

[আরও পড়ুন: বউভাতের দিনই আত্মঘাতী যুবক, বাড়ির কাছে বাগান থেকে উদ্ধার ঝুলন্ত দেহ]

পুলিশ সুপার রবি ভাদোরিয়া বলেন, “অভিযোগ পেয়েছি। সিসিটিভি ফুটেজ প্রমাণ হিসাবে হাতে রয়েছে। একজন অজ্ঞাতপরিচয় ব্যক্তিকে দেখতে পাওয়া গিয়েছে। তদন্ত চলছে। এখনও অজ্ঞাতপরিচয়ের কোনও খোঁজ পাওয়া যায়নি। তার খোঁজ চলছে।” 

Advertising
Advertising

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782050143-0'); });

তবে গরুকে ধর্ষণ কোনও নতুন ঘটনা নয়। এর আগেও একাধিকবার এমন অভিযোগ সামনে এসেছে। লখনউয়ে গরুকে ধর্ষণের অভিযোগ ওঠে এক ব্যক্তির বিরুদ্ধে। ঘৃণ্য এই অপরাধের ঘটনা ঘটেছে গত ২৩ এপ্রিল। সেদিন ওই ব্যক্তিকে একটি গরুর সঙ্গে আপত্তিকর অবস্থায় দেখে ফেলে প্রতিবেশী জিতেন্দ্র যাদব। এরপরই শুরু হয়ে যায় শোরগোল। পরে সিসিটিভি খতিয়ে দেখা হয়। তখন ধরা পড়ে কীভাবে গরুর সঙ্গে অশ্লীল আচরণ করেছিল অভিযুক্ত। এরপরই উত্তেজনা ছড়িয়ে পড়ে এলাকায়। পরে পুলিশের কাছে খবর যায়। ইতিমধ্যেই অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে। তার বিরুদ্ধে একাধিক ধারায় মামলা রুজু করা হয়েছে। পশুকামের এমন ঘৃণ্য নিদর্শনে শিউরে উঠছেন মনোবিদ ও সমাজবিদরা। মানুষের প্রবৃত্তির এমন অবনমন দেখে বিস্মিত তাঁরা।

[আরও পড়ুন: লাগাতার উপহাসের প্রতিশোধ, জাদুঘরে ঘাতক জওয়ানের টার্গেট ছিল ৪ সহকর্মী]

Advertisement
Next