Advertisement

ফেসবুক বন্ধুর ফাঁদে পা দিয়েই বিপত্তি, ২৫ জনের লালসার শিকার দিল্লির মহিলা

02:07 PM May 16, 2021 |
Advertisement
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফেসবুকে (Facrbook) এক যুবকের সঙ্গে আলাপের পর বিয়ের ফাঁদে পড়ে গণধর্ষণের শিকার হলেন দিল্লির (Delhi) এক মহিলা। প্রায় ২৫ জন তাঁকে ধর্ষণ করে বলে অভিযোগ। ৩ মে ঘটনাটি ঘটে। তার ৯ দিন পর পুলিশে অভিযোগ দায়ের করেন ওই মহিলা। ইতিমধ্যেই মূল অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ। বাকিদের খোঁজে তল্লাশি চলছে।

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই মহিলা প্রায় চার বছর দিল্লিতে রয়েছেন। সেখানে গৃহপরিচারিকার কাজ করতেন। জানুয়ারি মাসে ফেসবুকে তাঁর সঙ্গে বছর তেইশের এক যুবকের পরিচয় হয়। ওই যুবকের নাম সাগর বলে জানা গিয়েছে। আলাপের পর দু’জনে ফোন নম্বরও আদান প্রদান করেন। ফোনে কথা হতে হতে সাগর এক দিন বিয়ের প্রস্তাব দেয় ওই মহিলাকে। এবং নিজের বাবা-মায়ের সঙ্গে তার পরিচয় করানোর কথা বলে সাগর।

বাবা-মা পরিবারের সঙ্গে পরিচয় করানোর নাম করে দিল্লি থেকে ওই মহিলাকে হরিয়ানার হোদালে ডেকে পাঠায় সাগর। ৩ মে ওই মহিলা হোদাল যান। সেখানে সাগর তাঁকে রামগড় নামে এক গ্রামের জঙ্গলে নিয়ে যায়। জঙ্গলে সেই সময় সাগরের দাদা এবং তাদের বন্ধুরা একটি টিউবওয়েলের কাছে বসে মদ খাচ্ছিল।

সাগর ওই মহিলাকে নিয়ে সেখানে পৌঁছতেই অভিযুক্তরা একে একে ধর্ষণ করে তাঁকে। পরের দিন ওই মহিলাকে আকাশ নামে স্থানীয় এক স্ক্র্যাপ ডিলারের কাছে নিয়ে যাওয়া হয়। সেখানে ওই মহিলাকে পাঁচ জন ধর্ষণ করে বলে অভিযোগ। এর পর ওই মহিলার শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাঁকে পাঁচ ধর্ষণকারী বদরপুর বর্ডারের কাছে ফেলে রেখে পালিয়ে যায়।

১২ মে হরিয়ানার হাসানপুর থানায় সাগর-সহ ২৫ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন ওই মহিলা। পুলিশকে ওই মহিলা জানিয়েছেন, শারীরিক নির্যাতনের ফলে তিনি অসুস্থ হয়ে পড়েছিলেন। তাই ৯ দিন পর অভিযোগ দায়ের করেছেন।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

[আরও পড়ুন: অতিমারীর সুযোগে অক্সিজেনের কালোবাজারি, কালনায় পুলিশের জালে ৩, উদ্ধার ৭টি সিলিন্ডার]

এলাকার পুলিশ আধিকারিক রাজেশ জানিয়েছেন, অভিযোগ পাওয়ার পর সাগরকে শুক্রবার গ্রেপ্তার করা হয়েছে। বাকিদের খোঁজে তল্লাশি চলছে। ভারতীয় দণ্ডবিধি অনুসারে যা যা অভিযোগ দায়ের করা যায় তা করা হয়েছে। তদন্ত চলছে।

[আরও পড়ুন: ৩০ মে পর্যন্ত বন্ধ কালীঘাট-দক্ষিণেশ্বর মন্দির, ভিডিও কলেই পুজো দেওয়া যাবে তারাপীঠে]

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
Advertisement
Next