অতিরিক্ত মাদক সেবনই কাল? রেভ পার্টিতে অংশ নেওয়া তরুণের মৃত্যুতে রহস্য

03:47 PM May 23, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রেভ পার্টিতে (Rave Party) অংশ নেওয়া তরুণের রহস্যমৃত্যু। তাঁর মৃত্যুর কারণ নিয়ে দানা বেঁধেছে রহস্য। অতিরিক্ত মাদক সেবনের জের নাকি অন্য কিছু, তা নিয়ে উঠছে প্রশ্ন। তরুণের দেহ ময়নাতদন্তের পরই আসল কারণ সামনে আসবে বলেই আশা তদন্তকারীদের।

Advertisement

পুলিশ সূত্রে খবর, বছর তেইশের নিহত তরুণের নাম এস প্রবীণ। চেন্নাইয়ের মাদিপাক্কামের বাসিন্দা। তথ্যপ্রযুক্তি সংস্থার কর্মী প্রবীণ। প্রায় প্রতি সপ্তাহান্তেই পার্টি করেন ওই তরুণ। গত সপ্তাহেও তার ব্যতিক্রম হয়নি। শুক্রবার রাতে আন্না নগরের ভি আর মলের গ্রেট ইন্ডিয়ান গ্যাদারিংয়ে শামিল হন প্রবীণ। ওই ডিজে পার্টিতে এডুআর্ডো নেটো ওরফে মান্দ্রাগোড়াও অংশ নেন।

[আরও পড়ুন: নবান্নে মন্ত্রিসভার বৈঠক, রয়েছে একাধিক জরুরি আলোচনা, ডাক পেয়েও গরহাজির শুভেন্দু]

মদ-সহ নানা ধরনের নেশার সামগ্রীও ছিল ওই পার্টিতে। অংশগ্রহণকারীদের প্রায় প্রত্যেকেই মাদক সেবনও করেন। গোপন সূত্রে সে খবর পায় পুলিশ। রাত দশটা নাগাদ আচমকাই ওই রেভ পার্টিতে হানা দেন তদন্তকারীরা। তাঁরা দেখেন, লাইসেন্স না থাকা সত্ত্বেও হইহই করে পার্টিতে মদ্যপান চলছে। প্রায় নব্বইয়ের বেশি অপ্রাপ্তবয়স্ককে ওই পার্টিতে পাওয়া যায়। তারাও মাদক সেবন যে করেছে, তার প্রমাণ মিলেছে। অপ্রাপ্তবয়স্কদেরও মদ পরিবেশন করতে দেখা গিয়েছে। ৮৮৪টি মদের বোতল বাজেয়াপ্ত করা হয়েছে। 

Advertising
Advertising

ওই পার্টি থেকেই তরুণকে অচৈতন্য অবস্থায় উদ্ধার করা হয়। পুলিশ তাকে উদ্ধার করে রাজীব গান্ধী গর্ভনমেন্ট হাসপাতালে ভরতি করা হয়। সেখানেই রাতভর চলে চিকিৎসা। তবে চিকিৎসায় কোনও লাভ হয়নি। শেষমেশ মৃত্যুর কোলে ঢলে পড়েন তরুণ। অতিরিক্ত মাদক সেবনের ফলে তরুণের মৃত্যু হয়েছে কিনা, তা খতিয়ে দেখছে পুলিশ। তরুণের দেহ ময়নাতদন্তে পাঠানো হয়েছে। রিপোর্ট হাতে আসার পরই মৃত্যুর কারণ স্পষ্ট হবে বলেই জানা গিয়েছে।

[আরও পড়ুন: স্ত্রী কলগার্ল! জানার পরই শুরু দাম্পত্য কলহ, অশান্তির মাঝেই উদ্ধার স্বামীর মুণ্ডহীন দেহ]

Advertisement
Next