বিমানে উঠতে না পেরে ‘প্যানিক অ্যাটাক’মহিলার, ভিডিও ভাইরাল হতেই সাফাই এয়ার ইন্ডিয়ার

09:51 PM May 11, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পৌঁছতে দেরি, বিমানে না উঠতে পেরে প্যানিক অ্যাটাকে আক্রান্ত হলেন এক মহিলা। দিল্লির ইন্দিরা গান্ধী আন্তর্জাতিক বিমানবন্দরের (Indira Gandhi International Airport) মাটিতে লুটিয়ে পড়লেন তিনি। সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও ভাইরাল হতেই সমালোচনার মুখে পড়েছে উড়ান সংস্থা এয়ার ইন্ডিয়া। যদিও বিমান সংস্থার দাবি, তাঁদের ভাবমূর্তি নষ্ট করতে এমন প্রচার করা হচ্ছে। ওই যাত্রী অসুস্থ হওয়ার পরই চিকিৎসককে ডেকে আনা হয়েছিল। তার পরই তিনি সুস্থ হয়ে গিয়েছিলেন।

Advertisement

ঘটনাটি ঘটেছে ৫ মে ভোর চারটে নাগাদ। বিপুল ভিমানি নামে এক ব্যক্তি ভিডিওটি শেয়ার করে জানান, ওই দিন সকালে এয়ার ইন্ডিয়ার (Air India) বিমান ধরতে মহিলা আত্মীয়াকে নিয়ে বিমানবন্দরে পৌঁছন। আত্মীয়ার হৃদপিণ্ডের সমস্যা এবং ডায়াবেটিসের রোগী। বিপুলের অভিযোগ, ঘটনাটি ঘটে নয়াদিল্লির টার্মিনাল থ্রি-এর ভিতর। এয়ার ইন্ডিয়ার ফ্লাইট ৮২৩ বিমান উড়ানের কিছুক্ষণ আগে পৌঁছন, কিন্তু ততক্ষণে নিয়ম মেনে বোর্ডিং গেট বন্ধ হয়ে যায়। এর পরই আতঙ্কে মহিলা মেঝেতে পড়ে যান।

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1630720090-3');});

 

Advertising
Advertising

[আরও পড়ুন: পরপুরুষে মন মজেছে স্ত্রীর! স্রেফ সন্দেহের বশে নিজের বাড়িতে আগুন লাগিয়ে শ্রীঘরে স্বামী]

যদিও অভিযোগ অস্বীকার করেছে এয়ার ইন্ডিয়া। বিবৃতি জারি করে তাদের দাবি, ভাইরাল হওয়া ভিডিওতে তথ্যগত ত্রুটি আছে। এয়ার ইন্ডিয়ার সংস্থার নামে ভুল বার্তা দেওয়া হয়েছে। যাত্রীদের স্বাচ্ছন্দ্য, সুরক্ষা এবং সময় মেনে বিমান উড়ানের বিষয়টিতেই এয়ার ইন্ডিয়া সবচেয়ে বেশি গুরুত্ব দেয়। তাদের আরও দাবি, মহিলা এবং বাকি ওই যাত্রী নির্ধারিত সময় পেরিয়ে যাওয়ার পর বোর্ডিং গেটে হাজির হন। সংস্থার কর্মীরা বারবার ওই তিন যাত্রীকে রিপোর্ট করার জন্য ঘোষণা করলেও তাঁরা সাড়া দেননি।

 

এয়ার ইন্ডিয়ার দাবি, মহিলা মাটিতে পড়ে যাওয়ার পর সঙ্গে সঙ্গে সিআইএসএফ কর্মী এবং চিকিৎসকদের ডেকে আনা হয়। কিন্তু তারা আসার পরই সুস্থ হয়ে যান মহিলা। সংস্থার তরফ থেকে কোনও সাহায্য় নিতে চাননি তিনি। যদিও মহিলার পরিবারের দাবি, উড়ান সংস্থার তরফে কোনও সহায়তা করা হয়নি। প্রসঙ্গত, দিন কয়েক আগে একইরকম বিতর্কে জড়িয়েছিল ইন্ডিগো (IndiGo)।  

[আরও পড়ুন: চিকিৎসা করাতে নদিয়ায় আত্মীয়ের বাড়িতে এসে বিপত্তি, রহস্যমৃত্যু বাংলাদেশের বৃদ্ধের]

Advertisement
Next