OMG! মায়ের শেষকৃত্যে আসেনি ভাই, রাগে ভাইপোকে ছুরির কোপ মহিলার

03:18 PM May 22, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মায়ের শেষকৃত্যে আসেনি ভাই। সেই রাগেই ভাইয়ের নাবালক ছেলেকে ছুরি দিয়ে কোপালেন এক মহিলা। ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের (Madhya Pradesh) রাজধানী ভোপালে (Bhopal)। গুরুতর ভাবে আহত হয়ে আপাতত হাসপাতালে ভরতি রয়েছে ছেলেটি। ইতিমধ্যেই খুনের চেষ্টার মামলা রুজু করা হয়েছে ওই মহিলার বিরুদ্ধে। তবে এখনও পর্যন্ত গ্রেপ্তার করা হয়নি অভিযুক্ত মহিলাকে।

Advertisement

জানা গিয়েছে, অভিযুক্ত মহিলার নাম আসমা বেগম। আহত নাবালকের নাম আমান আলি। তার বয়স দশ বছর। তার মা-বাবা ঝাঁসিতে থাকেন। কিন্তু আমান তাঁদের সঙ্গে থাকত না। ভোপালে পিসি এবং ঠাকুমার সঙ্গে থাকত সে। শনিবার মৃত্যু হয় আসমার মায়ের। তাঁর শেষকৃত্যের আয়োজন করেন আসমা। কিন্তু সেখানে উপস্থিত থাকতে পারেননি আসমার ভাই এবং ভাইয়ের স্ত্রী। তার ফলেই বিপত্তি ঘটে।

[আরও পড়ুন: জ্ঞানবাপী মসজিদ বিতর্কের আবহেই কুতুব মিনারে খনন কার্যের নির্দেশ কেন্দ্রের

ঠিক কী ঘটেছিল? হনুমানগঞ্জ থানার পুলিশ জানিয়েছে, “শনিবার ঘটনাটি ঘটে কাজী ক্যাম্প এলাকায়। এক বয়স্কা মহিলার মৃত্যু হয়। কিন্তু ঝাঁসিতে থাকার কারণে তাঁর পুত্র এবং পুত্রবধূ শেষকৃত্যে উপস্থিত হতে পারেননি। সেই কারণেই ওই দু’জনের উপর ক্ষুব্ধ হন মৃতার কন্যা আসমা। প্রচন্ড রাগে তিনি আঘাত (Aunt Attacks Nephew) করেন ভাইয়ের ছেলে আমানকে।” আরও জানা গিয়েছে, পারিবারিক বিবাদ ছিল মৃতা এবং তাঁর পুত্রবধূর মধ্যে।

Advertising
Advertising

আশঙ্কাজনক অবস্থায় স্থানীয় হাসপাতালে ভরতি করা হয় নাবালককে। জানা গিয়েছে, বারবার ছুরি দিয়ে আঘাত করা হয় ছেলেটিকে। তারপর পালিয়ে যায় আসমা। অভিযুক্তের এক বোন হাসপাতালে নিয়ে আসেন আহত বালকটিকে। তখনই বিস্তারিত ভাবে গোটা ঘটনাটি জানা যায়। এখনও পর্যন্ত খুঁজে পাওয়া যায়নি অভিযুক্তকে । ভারতীয় দন্ডবিধি অনুসারে খুনের চেষ্টার (Attempt To Murder) মামলা দায়ের করা হয়েছে আসমার বিরুদ্ধে।

[আরও পড়ুন: রক্ষণশীলতার বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা! বৈধব্য প্রথায় নিষেধাজ্ঞার আহ্বান মহারাষ্ট্রের গ্রামে

Advertisement
Next