shono
Advertisement

হবু বরকে গ্রেপ্তার করেছিলেন, এবার জেলে যেতে হল অসমের ‘লেডি সিংহম’কেই

'দাবাং' পুলিশ অফিসার হিসেবে খ্যাতি ছিল তাঁর।
Posted: 05:07 PM Jun 05, 2022Updated: 06:02 PM Jun 05, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ঠিক যেন রুপোলি পর্দার চরিত্র। অসম পুলিশের ‘লেডি সিংহম’ জুনমণি রাভাকে ঘিরে শোরগোল পড়ে গিয়েছিল। নিজের বাগদত্তকেই জালিয়াতির অভিযোগে গ্রেপ্তার করেছিলেন তিনি। কিন্তু এবার অ্যান্টি ক্লাইম্যাক্স। নিজেই জালিয়াতির অভিযোগে গ্রেপ্তার হয়ে গেলেন তিনি!

Advertisement

গত অক্টোবরে মহাসমারোহে বাগদান সেরেছিলেন লেডি সিংহম। এবছরের নভেম্বরেই বিয়ে হওয়ার কথা ছিল তাঁদের। কিন্তু গত এপ্রিলে জালিয়াতির অভিযোগে সেই হবু বরকেই গ্রেপ্তার করেছিলেন তিনি। জুনমণি অসমের নগাঁও জেলার সাব ইনস্পেক্টর। তাঁর বাগদত্ত রানা পোগাগের বিরুদ্ধে অভিযোগ ছিল, ওএনজিসিতে চাকরি ও ঠিকাদারির বরাত পাইয়ে দেওয়ার প্রলোভন দেখিয়ে টাকা নেওয়ার। প্রতারণার অভিযোগে গ্রেপ্তার করা হয় তাঁকে।

[আরও পড়ুন: ধর্ষক নাতজামাই! দিনের পর দিন স্ত্রীর ঠাকুমাকে যৌন নির্যাতনের অভিযোগে গ্রেপ্তার ব্যক্তি]

কিন্তু ক্রমেই অভিযোগের তির ঘুরে যেতে থাকে জুনমণির দিকে। দাবি ওঠে, পোগাগ ওই টাকা তুলতেন বটে। কিন্তু আসলে তিনি কাজ করতেন লেডি সিংহমের হয়েই! এরপরই জিজ্ঞাসাবাদ করা শুরু হয় জুনমণিকে। ২ দিন পরে তাঁকে গ্রেপ্তার করে অসম পুলিশ। তাঁকে আদালতে তোলা হলে ১৪ দিনের জেল হেফাজতে রাখার নির্দেশ দিয়েছেন বিচারকরা। মাজুলি জেলে রয়েছেন তিনি।

এর আগে গত জানুয়ারিতেও বিতর্কে জড়িয়েছিলেন জুনমণি। বিহপুরিয়ার বিধায়ক অমিয়কুমার ভুয়ানের সঙ্গে তাঁর কথোপকথনের অডিও টেপ ভাইরাল হয়ে যায়। লেডি সিংহম ওই এলাকার মানুষদের অযথা হয়রানি করছেন, এমনটাই ছিল অভিযোগ। আর সেটা নিয়েই কথা বলছিলেন তাঁরা। বিধায়ককেও রীতিমতো ধমক দিয়ে কথা বলতে দেখা যায় জুনমণিকে। ওই টেপ ভাইরাল হওয়ার পরে বিতর্ক ঘনিয়ে ওঠে। বিষয়টি পৌঁছে যায় অসমের মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্বশর্মার কানেও। তিনি বলেন, একজন জনপ্রতিনিধিকে সম্মান দিয়ে কথা বলা উচিত সকলের। এবার বিতর্ক আরও দূর গড়াল। একেবারে গ্রেপ্তারই হতে হল জনপ্রিয় ওই পুলিশ আধিকারিককে।

[আরও পড়ুন: গণধর্ষণ কাণ্ডে উত্তাল হায়দরাবাদ, নির্যাতিতার ছবি প্রকাশ্যে এনে বিপাকে বিজেপি বিধায়ক]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement