shono
Advertisement

সম্পর্ক বাঁচাতে সহকর্মীদের স্নানের ভিডিও প্রেমিককে পাঠানোর অভিযোগ, গ্রেপ্তার নার্স

পুলিশের জালে নার্সের প্রেমিকও।
Posted: 06:57 PM Dec 22, 2020Updated: 06:57 PM Dec 22, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রেমিকের সঙ্গে সম্পর্ক বাঁচাতে মহিলা সহকর্মীদের স্নান করার ভিডিও তাকে পাঠানোর অভিযোগ উঠল বেঙ্গালুরুর এক নার্সের বিরুদ্ধে। অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে। পুলিশের জালে ধরা পড়েছে ২৪ বছরের প্রেমিকও। জেরার মুখে দু’জনেই অপরাধ স্বীকার করে নিয়েছে বলে খবর।

Advertisement

বেঙ্গালুরুর এক সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে, ধৃত নার্সের নাম অশ্বিনী। বেঙ্গালুরুর এক নামী হাসপাতালের আপৎকালীন বিভাগে কাজ করত সে। এর আগে দু’বার বিয়ে হয়েছিল অশ্বিনীর। কিন্তু তা বেশিদিন টেকেনি। পুলিশকে অশ্বিনী জানিয়েছে, ভুল নম্বরে ফোন করে ফেলে ২৪ বছরের প্রভুর সঙ্গে তার আলাপ হয়। পেশায় নামী হোটেলের শেফ প্রভু। অল্পদিনেই বন্ধুত্ব প্রেমের সম্পর্কে পরিণত হয়। প্রভু যখন অশ্বিনীর আগের বিয়ের কথা জানতে পারে তাকে এড়িয়ে যাওয়ার চেষ্টা করে। সম্পর্ক বাঁচাতে সমস্ত কিছু করার আশ্বাস দেয় অশ্বিনী। এই আশ্বাসেরই সুযোগ নেয় ২৪ বছরের যুবক।

[আরও পড়ুন: চিনকে রুখতে আরও শক্তিশালী আইটিবিপি, ১০ হাজার নতুন জওয়ান নিয়োগ]

প্রথমে সে অশ্বিনীর নগ্ন, অশালীন ভিডিও চেয়ে পাঠাত। পরে অশ্বিনীর মহিলা সহকর্মীদের ভিডিও চেয়ে পাঠায়। সম্পর্ক বাঁচাতে হাসপাতালের বাথরুমের সিলিংয়ে মোবাইল ফোন লুকিয়ে রাখত অশ্বিনী। মহিলা কর্মীরা সেখানে স্নান ও নিত্যকর্ম সারতেন। সেই ছবি ও ভিডিও প্রেমিককে সরবরাহ করত।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, এই ছবি ও ভিডিও অনলাইনেও বিক্রি করা হত। হাসপাতালের এক কর্মী সিলিংয়ে অশ্বিনীর ফোনটি দেখতে পান। সঙ্গে সঙ্গে তিনি কর্তৃপক্ষকে বিষয়টি জানান। অনৈতিক কাজ ফাঁস হয়ে গেলে অতিরিক্ত ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যা করার চেষ্টা করে অশ্বিনী। তাঁকে সুস্থ করে পুলিশের হাতে তুলে দেওয়া হয়। ভেলোর থেকে অশ্বিনীর প্রেমিক প্রভুকে গ্রেপ্তার করা হয়। ঘটনার পূর্ণাঙ্গ তদন্তের আশ্বাস দিয়েছে বেঙ্গালুরু পুলিশ। কোন কোন সাইটে এই ছবি ও ভিডিওগুলি বিক্রি করা হয়েছে। প্রভুর সঙ্গে এই কর্মকাণ্ডে অন্য কেউ জড়িত রয়েছে কি না, তা খতিয়ে দেখা হচ্ছে বলে খবর।  

[আরও পড়ুন: অসমে ৫ বছরের শিশুকে ধর্ষণ করে খুন, দোষীকে ফাঁসির সাজা আদালতের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement