shono
Advertisement

প্রেমিকের সঙ্গে স্বামীকে খুনের ‘ছক’স্ত্রীর, তারপরই নাটকীয় মোড়, ভয়ে আত্মঘাতী খোদ প্রেমিকই!

পুলিশ গ্রেপ্তার করেছে অভিযুক্ত স্ত্রীকে।
Posted: 08:58 PM Aug 22, 2022Updated: 09:50 PM Aug 22, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বেস্টসেলার লেখকের ক্রাইম থ্রিলারকেও হার মানাবে বেঙ্গালুরুর (Bengaluru) এই ঘটনা। প্রেমিকের সঙ্গে হাত মিলিয়ে স্বামীকে খুনের চক্রান্ত করেছিলেন স্ত্রী। খুনের জন্য ভাড়া করেছিলেন ৩ জনকে। কিন্তু যাবতীয় পরিকল্পনা ভেস্তে যায়। খুনিদের ‘বন্ধু’ বনে যান স্বামী। উলটে মৃত্যু হয় প্রেমিকের। গ্রেপ্তার হয়েছেন স্ত্রী। কীভাবে?

Advertisement

বেঙ্গালুরুর দোদ্দাবিদারাকাল্লু এলাকার বাসিন্দা পেশায় ট্যাক্সিচালক নবীন কুমার। নবীন বিয়ে করেছিলেন বছর ২৬-এর অনুপল্লবীকে। কিন্তু তরুণী সম্প্রতি হিমবন্ত কুমার নামের এক যুবকের সঙ্গে বিবাহবহির্ভূত সম্পর্কে জড়ান। এরপরই জটিলতার সূত্রপাত। স্বামী নবীন কুমারকে খুনের পরিকল্পনা করেন অনুপল্লবী ও হিমবন্ত। এর জন্য হরিশ, নাগারাজু এবং মুগিলান নামের তিন ব্যক্তিকে ভাড়া করেন। ২ লক্ষ টাকার চুক্তি হয় ভাড়াটে খুনিদের সঙ্গে। পুলিশ জানিয়েছে, তরুণী ও তাঁর প্রেমিক আগাম ৯০ হাজার টাকা দেয় ওই ব্যক্তিদের। বাকিটা দেওয়ার কথা ছিল নবীনকে খুনের পরে। কিন্তু বিরাট বাক বদল ঘটে যায় এরপর।

[আরও পড়ুন: স্কলারশিপের টাকার দাবিতে আন্দোলন, নিরাপত্তারক্ষীদের হাতে মার খেলেন JNU-র পড়ুয়ারা]

২৩ জুলাই হরিশ এবং তাঁর দুই সঙ্গী নবীন কুমারকে অপহরণ করে তামিলনাড়ুতে নিয়ে যায় বটে, কিন্তু খুন করার সাহস পায়নি। উলটে নবীনের সঙ্গে তাদের ‘বন্ধুত্ব’ হয়ে যায়। খুনের জন্য নেওয়া অগ্রীম টাকায় চারজন মিলে পার্টি করে। এর মধ্যে অনুপল্লবী ও হিমবন্ত তিনজনকে ফোন করে খুনের বিষয়ে জানতে চান। তখন নবীনের শরীরে টমেটো সস ঢেলে ছবি তুলে পাঠানো হয় অনুপল্লবী এবং তাঁর প্রেমিককে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, সেই ছবি দেখে ভয় পেয়ে আত্মহত্যা করে বসেন হিমবন্ত। অন্যদিকে ৬ আগস্ট বেঙ্গালুরুতে ফিরে আসেন নবীন কুমার। এরপর পুলিশকে যাবতীয় ঘটনা জানান তিনি। তারপরই গ্রেপ্তার করা হয় অভিযুক্ত অনুপল্লবীকে।

[আরও পড়ুন: বিহারে জাতীয় পতাকা হাতে চাকরিপ্রার্থীদের প্রতিবাদ,বিক্ষোভকারীকে বেধড়ক মার জেলাশাসকের]

পুলিশ জানিয়েছে, এর আগে ২ আগস্টে ভাইকে খুঁজে পাওয়া যাচ্ছে না বলে নিখোঁজ ডায়েরি করেছিলেন নবীন কুমারের বোন। পরে নবীন পুলিশকে সবটা জানানোয় গোটা বিষয় খোলসা হয়। তদন্ত নেমে অনুপল্লবীর ফোনের কল লিস্ট খতিয়ে দেখে পুলিশ। জানা যায়, নবীন কুমারকে খুনের ষড়যন্ত্রে জড়িত ছিলেন অনুপল্লবীর মা আম্মোজাম্মাও।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement