shono
Advertisement

নূপুর শর্মার সমর্থনে হোয়াটসঅ্যাপে ভিডিও পোস্ট, যুবককে ছুরির কোপ চার অভিযুক্তর!

যুবকের অভিযোগের সত্যতা যাচাই করে দেখছে পুলিশ।
Posted: 02:12 PM Jul 19, 2022Updated: 02:12 PM Jul 19, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পয়গম্বর নিয়ে নূপুর শর্মার মন্তব্য ঘিরে বিতর্ক অব্যাহত। এবার নিজের হোয়াটসঅ্যাপ স্টেটাসে বহিষ্কৃত বিজেপি নেত্রী নূপুর শর্মার সমর্থনে পোস্ট করায় ছুরির কোপের মুখে পড়তে হল এক যুবককে বলে অভিযোগ। গুরুতর আহত অবস্থায় নার্সিংহোমে ভরতি ওই যুবক।

Advertisement

পুলিশ সূত্রে খবর, অঙ্কিত ঝা নামের ওই যুবক বিহারের সীতামারীর বাসিন্দা। তাঁর অভিযোগ, নূপুর শর্মার (Nupur Sharma) সমর্থনে হোয়াটসঅ্যাপ স্টেটাসে একটি ভিডিও পোস্ট করেছিলেন তিনি। তার জেরেই তাঁর উপর ছুরি নিয়ে হামলা করা হয়। যদিও যুবকের এহেন অভিযোগ প্রাথমিকভাবে উড়িয়ে দিয়েছে পুলিশ। বলা হয়েছে, ঘটনাটি গত ১৫ জুলাই সন্ধেয় ঘটে। মদ্যপ অবস্থায় এক দল যুবকের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময়ের জেরেই ছুরি নিয়ে হামলার ঘটনা ঘটে।

[আরও পড়ুন: শরীরের বিনিময়ে মিলছে নিত্য প্রয়োজনীয় সামগ্রী, শ্রীলঙ্কায় চরম দুর্দশায় মহিলারা]

তবে নিজের অবস্থানে অনড় অঙ্কিত। তাঁর দাবি, নিজের হোয়াটসঅ্যাপে নূপুর শর্মার একটি ভিডিও আপলোড করেছিলেন তিনি। সেই ভিডিওটি দেখার সময়ই পিছন থেকে তাঁকে ছুরি হাতে আক্রমণ করা হয়। এমনকী ঘটনার পরের দিন চারজনের নাম উল্লেখ করে লিখিত অভিযোগও দায়ের করেন তিনি। এর মধ্যে দু’জনকে ইতিমধ্যেই গ্রেপ্তার করা হয়েছে। আপাতত তারা জেল হেফাজতে। সীতামারীর পুলিশ সুপারিনটেন্ড্যান্ট হর কিশোর রাই জানান, নূপুর শর্মার ভিডিও দেখার জন্যই তাঁর উপর আক্রমণ হয়েছে বলে FIR-এ জানিয়েছেন অঙ্কিত। তবে তাঁর অভিযোগের সত্যতা যাচাই করে দেখা হচ্ছে।

উল্লেখ্য, পয়গম্বর (Prophet Row) নিয়ে বিতর্কিত মন্তব্য করায় নূপুর শর্মাকে বহিষ্কার করেছিল গেরুয়া শিবির। যে ঘটনার জেরে গোটা দেশ অগ্নিগর্ভ হয়ে ওঠে। বহিষ্কৃত বিজেপি (BJP) নেত্রীকে গ্রেপ্তারির দাবিতে রাস্তায় নামে হাজার হাজার প্রতিবাদী। তাদের দাবি, ধর্মীয় ভাবাবেগে আঘাত করেছেন নূপুর। তা সত্ত্বেও তাঁর বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়া হচ্ছে না। এদিকে, তাঁর বিরুদ্ধে সমস্ত এফআইআর খারিজ করে নেওয়ার দাবিতে সোমবার সুপ্রিম কোর্টের দ্বারস্থ হয়েছেন নূপুর শর্মা।

[আরও পড়ুন: বাংলাদেশে হিন্দুদের উপর ধারাবাহিক হামলা, বিদেশমন্ত্রকের হস্তক্ষেপ চেয়ে চিঠি শুভেন্দুর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement