shono
Advertisement
Bihar

বিহারের সরকারি স্কুলে ভোজপুরী গান চালিয়ে মহিলাদের অশ্লীল নাচ! বিতর্ক তুঙ্গে

কয়েকজন মদ্যপ যুবককেও দেখা গিয়েছে ভাইরাল ভিডিওয়।
Published By: Biswadip DeyPosted: 09:10 PM Sep 27, 2024Updated: 09:10 PM Sep 27, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আগামী প্রজন্মে শিক্ষার আলো দেখানো যে স্থানের, সেখানেই দেখা গেল মদ্যপ যুবক ও মহিলাদের অশ্লীল নাচ। বিহারের এক সরকারি স্কুলে বিতর্ক ঘনিয়েছে এমনই দৃশ্যের এক ভাইরাল ভিডিও ঘিরে।

Advertisement

জানা যাচ্ছে, বিহারের জলাই থানার নয়াতলায় এক প্রাথমিক বিদ্যালয়ে বরযাত্রীদের একটি দল একটি নাচের আয়োজন করে। ভিডিওয় দেখা যাচ্ছে অন্তত চারজন মহিলা অশ্লীল নাচ নাচছেন ভোজপুরী গানে। তাঁদের সঙ্গে নাচে অংশ নিয়েছেন কয়েকজন পুরুষ। যাঁদের আচরণ থেকে পরিষ্কার, মদ্যপ অবস্থায় রয়েছেন তাঁরা।

গত ২৪ সেপ্টেম্বর রাতের ওই 'পার্টি' ঘিরে বিতর্ক তুঙ্গে। অনেকেই প্রশ্ন তুলেছেন, কী করে স্কুলের ভিতরে এমন নাচের আসর বসানো যায়। পুলিশ জানিয়েছে, স্থানীয় থানা থেকে কোনও অনুমতি নেওয়া হয়নি। পুরো বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। কীভাবে স্কুলের ঘরকে এভাবে অপব্যবহার করা হল তা নিয়ে তদন্ত শুরু করেছেন তদন্তকারী আধিকারিকরা। জলাই থানার পুলিশ আধিকারিত মমতা কুমারী জানিয়েছেন, ''ভাইরাল ভিডিওটি আমাদের নজরে এসেছে। আমরা তদন্ত শুরু করে দিয়েছি।''

এদিকে এমন ঘটনায় ক্ষুব্ধ স্থানীয় বাসিন্দারা। শিক্ষা দপ্তরের কাছে তাঁরা অভিযোগ দায়ের করেছেন কীভাবে স্কুলের ভিতরে এমন ঘটনা ঘটতে পারে। এজন্য প্রশাসনকেই কাঠগড়ায় তুলছেন তাঁরা।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • আগামী প্রজন্মে শিক্ষার আলো দেখানো যে স্থানের, সেখানেই দেখা গেল মদ্যপ যুবক ও মহিলাদের অশ্লীল নাচ।
  • বিহারের এক সরকারি স্কুলে বিতর্ক ঘনিয়েছে এমনই দৃশ্যের এক ভাইরাল ভিডিও ঘিরে।
  • কীভাবে স্কুলের ঘরকে এভাবে অপব্যবহার করা হল তা নিয়ে তদন্ত শুরু করেছে পুলিশ।
Advertisement