সারদায় অস্বস্তিতে অধিকারী পরিবার! কেলেঙ্কারি ধামাচাপা দিতেই কি দিল্লিতে শাহের দরবারে শুভেন্দু?

09:18 PM Aug 01, 2022 |
Advertisement

বুদ্ধদেব সেনগুপ্ত, নয়াদিল্লি: সারদা তদন্তে বেকায়দায় তিনি ও তাঁর ভাই। পুরসভা থেকে লোপাট সারদার ফাইল। সারদা কেলেঙ্কারি প্রকাশ্যে আসার সময় কাঁথি পুরসভার পুরপ্রধান ছিলেন বিরোধী দলনেতার ভাই সৌমেন্দু অধিকারী। সেই ‘নিখোঁজ’ ফাইলের হদিশ পেতে জোরদার তদন্ত শুরু করেছে পুলিশ। এবার সেই সারদা কেলেঙ্কারি ধামাচাপা দিতেই কি শুভেন্দু অধিকারীরর (Suvendu Adhikari)  দিল্লি আসা? সেই কারণেই কি স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহর সঙ্গে সাক্ষাৎ করবেন, জল্পনা তুঙ্গে দেশের রাজধানীতে।

Advertisement

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782001027-0'); });

রাজ্যজুড়ে শুভেন্দুকে নারদা ও সারদা মামলায় গ্রেপ্তারের জোরালো দাবি তুলছে তৃণমূল। বিদায়ী রাজ্যপালকে দু’বার ডেপুটেশনও দিয়েছে বাংলার শাসকদল। নারদা কাণ্ডের এফআইআরে নাম থাকা শুভেন্দুকে জেরা না করা নিয়ে বিজেপির দলের অভ্যন্তরেও প্রবল অসন্তোষ রয়েছে। স্বভাবতই ঘরে বাইরে প্রবল চাপে থাকা শুভেন্দু কি সারদা কেলেঙ্কারি ধামাচাপা দিতেই সোমবার রাতের বিমানে দিল্লিতে আসছেন?

window.unibots = window.unibots || { cmd: [] }; unibots.cmd.push(()=>{ unibotsPlayer('sangbadpratidin'); });

[আরও পড়ুন: অনুব্রতর গাড়িতে লালবাতি মামলা: দায়সারা ভূমিকা কেন? রাজ্যের রিপোর্টে অসন্তুষ্ট হাই কোর্ট]

বিরোধী দলনেতা হওয়ার পর ঘনঘন দিল্লি আসতেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। কথায় কথায় সাক্ষাৎ করতেন প্রধানমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রী ছাড়াও দলের সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডার সঙ্গে। কিন্তু কারণ ছাড়া দিল্লিতে আসতে বারণ করা হয়েছিল শুভেন্দুকে। তারপর দীর্ঘদিন দিল্লিতে পা রাখেননি। চলতি সপ্তাহে রাজধানীতে আসছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। নবনির্বাচিত রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মুর সঙ্গে সাক্ষাৎ ছাড়াও একাধিক কর্মসূচি রয়েছে। তার আগেই আচমকা দিল্লি আসছেন শুভেন্দু। এখনও পর্যন্ত খবর, স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহর সঙ্গে সাক্ষাৎ করবেন। তাঁর সঙ্গে থাকার কথা বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুদারের।

Advertising
Advertising

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782050143-0'); });

সম্প্রতি মুম্বই যান শুভেন্দু। কাউকে না জানিয়েই সেখান থেকে নাগপুরে গিয়েছিলেন বলে সূত্রের খবর। সঙ্ঘের শীর্ষ পরিচালকদের সঙ্গে দেখা করেন। সারদা মামলায় তঁার বিরুদ্ধে তৃণমূল সরব হতেই দিল্লি সফরে রাজ্যের বিরোধী দলনেতা। জল্পনা তুঙ্গে।

[আরও পড়ুন: পুজোর আগেই এসএসসির ২১ হাজার পদে নিয়োগের প্রক্রিয়া শুরু, জানালেন শিক্ষামন্ত্রী ব্রাত্য বসু]

Advertisement
Next