Advertisement

পড়াশোনা নিয়ে মায়ের বকুনি, বাড়িতে রাখা পিস্তলের গুলিতে আত্মঘাতী দ্বাদশ শ্রেণির ছাত্রী

09:52 AM Jan 11, 2021 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:‌ পড়তে বসা নিয়ে মায়ের বকুনি। আর সেই বকুনি সহ্য করতে না পেরে ঘরে রাখা পুরনো বন্দুকের সাহায্যে আত্মহত্যা করল ১৭ বছর বয়সি দ্বাদশ শ্রেণির এক ছাত্রী। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের (Uttar Pradesh) মোরাদাবাদে (Moradabad)।

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

জানা গিয়েছে, মোরাদাবাদের বাজপুর মান গ্রামে গত শনিবার রাতে পড়তে বসা নিয়ে মেয়েকে বকাবকি করেন মা। ওই সময় দ্বাদশ শ্রেণির ছাত্রীটি বাড়ির ছাদে ঘুরে বেড়াচ্ছিল। তখনই পড়াশোনা না করার জন্য মায়ের বকুনি শুনতে হয় তাকে। কোনও প্রতিবাদ করেনি সে। কিন্তু তারপরই ঘটে যায় মর্মান্তিক ঘটনা। ছাদ থেকে নিচে নেমে ছাত্রী নিজের ঘরে ঢুকে দরজা বন্ধ করে দেয়। কিছুক্ষণ পরেই গুলির আওয়াজ শোনা যায়। তাতেই প্রায় স্পষ্ট হয়ে যায়, কী ঘটে গেল।

[আরও পড়ুন: শিথিল হচ্ছে কোভিড বিধি, পুরীর মন্দিরে ঢুকতে আর লাগবে না করোনা পরীক্ষার রিপোর্ট]

ছাত্রীর মা পরবর্তীতে ওই ঘরে ঢুকে দেখেন গোটা ঘর রক্তে ভেসে যাচ্ছে। ওই ছাত্রী নিজের তলপেটে গুলি করেছে। ওই সময় মেয়েটির বাবা কোনও কাজে বাইরে গিয়েছিলেন। খবর পেয়ে তিনিও ফিরে আসেন। পরবর্তীতে গুরুতর আহত অবস্থায় ওই ছাত্রীকে হাসপাতালে ভরতি করা হয়। তবে তাকে বাঁচানো ।যায়নি। হাসপাতালেই মৃত্যুর কোলে ঢলে পড়ে দ্বাদশ শ্রেণির ছাত্রী।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

ইতিমধ্যে পুলিশ ঘটনার পূর্ণাঙ্গ তদন্ত শুরু করেছে। খতিয়ে দেখা হচ্ছে, কোথা থেকে মেয়েটি ওই বন্দুকটি পেয়েছিল?‌ সেটির আদৌ কোনও লাইসেন্স ছিল কি না?‌ ঘটনা প্রসঙ্গে স্থানীয় এক পুলিশ আধিকারিক জানান, ‘‌‘‌প্রাথমিক তদন্তে সন্দেহ মায়ের বকুনির জেরেই চূড়ান্ত এই পদক্ষেপ করেছে মেয়েটি। পরিবারের লোকজন জানিয়েছেন, মেয়েটির আগে থেকে কোনওরকম মানসিক সমস্যা ছিল না। তবে গোটা বিষয়টি এখন তদন্তাধীন। যে পিস্তল দিয়ে ওই পড়ুয়া এই কাণ্ড ঘটিয়েছে, সেটিও বাজেয়াপ্ত করা হয়েছে।’‌’ 

[আরও পড়ুন: শান্তির পক্ষে সওয়াল, মুসলিম যুবকদের জঙ্গি না হওয়ার আবেদন আজমের শরিফ প্রধানের]

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
Advertisement
Next