shono
Advertisement

Breaking News

DY Chandrachud

অন্ধ্র সফরে 'ঈশ্বরের দ্বারে' প্রধান বিচারপতি, সপরিবারে তিরুপতি মন্দিরে পুজো দিলেন চন্দ্রচূড়

দু'দিনের সফরে সপরিবারে অন্ধ্রপ্রদেশে গিয়েছেন প্রধান বিচারপতি।
Published By: Amit Kumar DasPosted: 03:58 PM Sep 29, 2024Updated: 03:58 PM Sep 29, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সম্প্রতি তাঁর বাড়ির গণেশ পুজোয় প্রধানমন্ত্রীর উপস্থিতি নিয়ে বিতর্ক কিছু কম হয়নি। তবে সে সব পিছনে ফেলে 'ঈশ্বরভক্ত' দেশের প্রধান বিচারপতি ডিওয়াই চন্দ্রচূড় পৌঁছলেন 'ঈশ্বরের দ্বারে'। রবিবার সপরিবারে তিরুপতির বেঙ্কটেশ্বরস্বামী মন্দিরে পুজো দিলেন তিনি। এছাড়া তিরুমালার সাবিত্রী মন্দির-সহ একাধিক মন্দির দর্শন করেন তিনি।

Advertisement

সংবাদ সংস্থা সূত্রের খবর, গত দু'দিনের সফরে অন্ধ্রপ্রদেশে গিয়েছেন চন্দ্রচূড়। শনিবার তিরুপতি জেলার মন্দির নগরীতে পৌঁছন প্রধান বিচারপতি। সেখানে একাধিক মন্দির দর্শন করার পর, রবিবার স্ত্রী কল্পনাকে সঙ্গে নিয়ে যান তিরুপতি মন্দিরে। এই মন্দির দেখভালের দায়িত্বে রয়েছে 'তিরুমালা তিরুপতি দেবস্থানম' ট্রাস্ট। রবিবার তাঁদের স্বাগত জানাতে এই মন্দিরের কার্যনির্বাহী আধিকারিক জে শ্যামলা রাও ও অতিরিক্ত কার্যনির্বাহী আধিকারিক বেঙ্কাইয়া চৌধুরী। তাঁদের তরফে, মন্দিরের প্রসাদের পাশাপাশি বিগ্রহের একটি ছবি উপহারস্বরূপ তুলে দেওয়া হয়।

উল্লেখ্য, প্রধান বিচারপতি ডিওয়াই চন্দ্রচূড় ঈশ্বর বিশ্বাসী হিসেবেই পরিচিত। কিছুদিন আগে তাঁর বাসভবনে গণেশ পুজোয় উপস্থিত হয়েছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। সেই ঘটনার ভিডিও সোশাল মিডিয়ায় ভাইরাল হয়। যেখানে দেখা যায় প্রদীপের থালা হাতে প্রধান বিচারপতি ও তাঁর স্ত্রীর সঙ্গে গণপতির আরতি করছেন প্রধানমন্ত্রী। এই ভিডিও প্রকাশ্যে আসতেই প্রশ্ন তোলে বিরোধী শিবির। তবে সেই বিতর্ক নিয়ে খুব একটা মাথা ঘামাননি কেউই।

এবার দুদিনের অন্ধ্র সফরে তিরুপতি মন্দিরে পুজো দিলেন চন্দ্রচূড়। প্রসঙ্গত, কিছু দিন আগেই এই মন্দিরের প্রসাদ নিয়ে বিতর্ক চরম আকার নিয়েছিল। অভিযোগ উঠেছিল, এই মন্দিরের প্রসাদী লাড্ডুতে যে ঘি ব্যবহৃত হত তা পশুর চর্বি দিয়ে তৈরি। সেই ঘটনার তদন্তের মাঝেই বেঙ্কটেশ্বরস্বামীর দর্শনে সপরিবারে প্রধান বিচারপতি। জানা যাচ্ছে, আজ বিকেলেই দিল্লি ফিরবেন তাঁরা।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • রবিবার সপরিবারে তিরুপতির বেঙ্কটেশ্বরস্বামী মন্দিরে পুজো দিলেন প্রধান বিচারপতি।
  • তিরুমালার সাবিত্রী মন্দির-সহ একাধিক মন্দির দর্শন করেন তিনি।
  • প্রসাদের পাশাপাশি চন্দ্রচূড়ের হাতে বিগ্রহের একটি ছবি তুলে দেয় মন্দির কর্তৃপক্ষ।
Advertisement