shono
Advertisement
Air India

ব্লেডের পর এয়ার ইন্ডিয়ার খাবারে আরশোলা! বিমানেই অসুস্থ ২ বছরের শিশু

এয়ার ইন্ডিয়া কর্তৃপক্ষ জানিয়েছে ঘটনার তদন্ত চলছে, প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।
Published By: Subhankar PatraPosted: 10:42 AM Sep 29, 2024Updated: 10:53 AM Sep 29, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের এয়ার ইন্ডিয়ার খাবারের গুণগত মান নিয়ে প্রশ্ন। দিল্লি থেকে নিউ ইয়র্ক গামী বিমানের খাবারে এবার আরশোলা! এক যাত্রী অভিযোগ করেছেন, তাঁকে একটি অমলেট দেওয়া হয়। তাতে পোকাটি ছিল। সেই খাবার তিনি ও তাঁর দুই বছরের সন্তান কিছুটা খাওয়ার পরে আরশোলা দেখতে পারেন। যার পর থেকেই বাচ্চাটি অসুস্থ বোধ করে। বিমানসংস্থাটি ঘটনা স্বীকার করে জানিয়েছে, 'তদন্ত চলছে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হবে।'

Advertisement

জানা গিয়েছে, ঘটনাটি চলতি মাসের ১৭ তারিখের। সুয়েশসবন্ত নামের একটি অ্যাকাউন্ট থেকে এক্স হ্যান্ডেলে একটি পোস্ট করা হয়। সেখানে ভিডিও ও কিছু ছবি দিয়ে লেখা হয়েছে, ' এয়ার ইন্ডিয়ার দিল্লি থেকে নিউ ইয়র্ক গামী বিমানে আমাকে একটি অমলেট দেওয়া হয়। সেটা আমি ও আমার সন্তান খাই। অর্ধেকটা শেষ করার পর একটা আরশোলা দেখতে পাই। খাবার খাওয়ার পর ২ বছরের সন্তান অসুস্থ হয়ে পড়েছে।' (ভিডিওর সত্যতা যাচাই করেনি প্রতিদিন ডিজিটাল)।

 

বিষয়টির সম্পর্কে অবগত এয়ার ইন্ডিয়া জানিয়েছে, ' খাবার পরিবেশনের ক্ষেত্রে এয়ার ইন্ডিয়া নামী ক্যাটারারে সঙ্গে যুক্ত। যাঁরা বিশ্বব্যাপী অন্যান্য এয়ার লাইনসেও খাবার দিয়ে থাকে। খাবারের গুণগতমান পরীক্ষা করার পরই তা আমাদের অতিথিদের দেওয়া হয়। এই ঘটনায় অভিযোগ পাওয়ার পরই তা তুলে নেওয়া হয়। তদন্ত হয়েছে। প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। আগামীতে যেন এই রকম না ঘটে সেই দিকটিও দেখা হচ্ছে।' এর আগেও এই বিমান সংস্থার খাবারে একটি ব্লেড পাওয়া গিয়েছিল। এবার আরশোলা। পর পর ঘটনায় খাবারের মান নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ফের এয়ার ইন্ডিয়ার খাবারের গুণগত মান নিয়ে প্রশ্ন।
  • দিল্লি থেকে নিউ ইয়র্ক গামী বিমানে এবার আরশোলা!
  • এক যাত্রী অভিযোগ করেছেন, তাঁকে তিনি একটি অমলেট দেওয়া হয় যাতে পোকাটি ছিল।
Advertisement