shono
Advertisement
Mallikarjun Kharge

জনসভা চলাকালীনই অসুস্থ মল্লিকার্জুন খাড়গে, সামলে নিয়ে বললেন, 'মোদিকে সরিয়ে তবেই মরব'

৮৩ বছর বয়সি খাড়গের শারীরিক পরিস্থিতি নিয়ে উদ্বিগ্ন কংগ্রেস নেতারা।
Published By: Subhajit MandalPosted: 05:00 PM Sep 29, 2024Updated: 05:00 PM Sep 29, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জনসভায় ভাষণের মাঝেই অসুস্থ হয়ে পড়লেন কংগ্রেস সভাপতি মল্লিকার্জুন খাড়গে। শেষ দফার ভোটের আগে কাশ্মীরের কাঠুয়ায় এক জনসভায় ভাষণ দিচ্ছিলেন কংগ্রেস সভাপতি। হঠাৎই অস্বস্তি বোধ করেন কংগ্রেস সভাপতি। তড়িঘড়ি ডাকা হয় চিকিৎসককে।

Advertisement

সোশাল মিডিয়ায় ভাইরাল এক ভিডিওতে দেখা যাচ্ছে, কংগ্রেস সভাপতি দলীয় প্রার্থীর হয়ে জনসভায় ভাষণ দিচ্ছিলেন। আচমকা চোখ বুজে আসে তাঁরা। আটকে যায় কথা। তিনি যে বেশ অস্বস্তিতে আছেন, সেটা বোঝা যাচ্ছিল। তড়িঘড়ি কংগ্রেস সভাপতির হাত ধরে ফেলেন দলের এক নেতা। কোনওরকমে নিরাপত্তারক্ষী এবং অন্য কংগ্রেস নেতারা তাঁকে ধরে চেয়ারে বসান।

একটু জল খেয়েই অবশ্য মঞ্চে ফেরেন খাড়গে। এবার সরাসরি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে নিশানা করেন তিনি। রসিকতার সুরে খাড়গে বলেন, "আমার বয়স ৮৩। তবে এত তাড়াতাড়ি মরছি না। মোদিকে গদি থেকে সরিয়ে তবেই মরব।" বেশিক্ষণ অবশ্য বলতে পারেননি কংগ্রেস সভাপতি। ভাষণ সংক্ষিপ্ত করে প্রাথমিক চিকিৎসার জন্য যান। চিকিৎসক ডাকা হয়। প্রাথমিক শুশ্রূষার পর সুস্থও হয়ে যান কংগ্রেস সভাপতি। তাঁর অবস্থা এখন স্থিতিশীল।

৮৩ বছর বয়সি খাড়গে কাশ্মীর এবং হরিয়ানার নির্বাচনে কঠোর পরিশ্রম করছেন। স্বাভাবিক ভাবেই তাঁর শরীরের উপর ধকল গিয়েছে। সেই ধকলের জন্যই অসুস্থ বোধ করছিলেন তিনি। কংগ্রেসের সাধারণ সম্পাদক গুলাম আহমেদ মীর জানিয়েছেন, সভা চলাকালীন আচমকা মাথা ঘুরে যায় খাড়গের। অস্বস্তি বোধ করেন তিনি। তবে আপাতত তাঁর অবস্থা স্থিতিশীল।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • জনসভায় ভাষণের মাঝেই অসুস্থ হয়ে পড়লেন কংগ্রেস সভাপতি মল্লিকার্জুন খাড়গে।
  • শেষ দফার ভোটের আগে কাশ্মীরের কাঠুয়ায় এক জনসভায় ভাষণ দিচ্ছিলেন কংগ্রেস সভাপতি।
  • শেষ দফার ভোটের আগে কাশ্মীরের কাঠুয়ায় এক জনসভায় ভাষণ দিচ্ছিলেন কংগ্রেস সভাপতি।
Advertisement