shono
Advertisement

সুরাপ্রেমীদের জন্য সুখবর, অনলাইনে অর্ডার করলে এবার বাড়িতে পৌঁছে যাবে দেশি-বিদেশি মদ

মোবাইল ছুঁয়েই ঘরে বসে পাবেন পছন্দের ব্র্যান্ডের সুরা।
Posted: 10:49 AM Jun 01, 2021Updated: 10:53 AM Jun 01, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লকডাউন (Lockdown) শেষের পথে। ধীরে ধীরে আনলকের পরিকল্পনা করেছে দিল্লি (Delhi) সরকার। তারই মধ্যে জনগণকে আরও একটি সুখবর শোনাল কেজরিওয়াল প্রশাসন, বিশেষত সুরাপ্রেমীদের জন্য। এবার ঘরে বসে অনলাইনে অর্ডার করলে বাড়িতে পৌঁছে যাবে দেশি-বিদেশি মদ। এমনই ঘোষণা করেছে দিল্লির শাসকদল আম-আদমি পার্টি। এই খবরে খুশি আমজনতা।

Advertisement

দেশে করোনার (Coronavirus) দ্বিতীয় ধাক্কা সামলাতে গত এপ্রিল থেকে দফায় দফায় লকডাউন চলছে রাজধানী দিল্লিতে। এই ঘোষণার আগে দেখা গিয়েছিল, দিল্লির মদের দোকানগুলিতে ক্রেতাদের ঠাসা ভিড়, লম্বা লাইন। যখনই সামান্য ছাড় মিলেছে, তখনই সুরা কিনতে ভিড়ের চিত্র উদ্বিগ্ন করেছে স্বাস্থ্যমহলকে। কারণ, মদের দোকানে কার্যত কোনও দূরত্ববিধি মেনে চলার বালাই ছিল না। তা বেশ চিন্তায় ফেলেছিল সুরা প্রস্তুতকারক সংস্থাগুলিকেও। দিল্লি সরকারের কাছে তারাও আবেদন জানিয়েছিলেন, ব্র্যান্ডেড সুরা বাড়ি বাড়ি পৌঁছে দেওয়ার পরিষেবা চালু করতে সবুজ সংকেত দেওয়া হোক। তাহলে দোকানে ভিড় কমবে। অপেক্ষাকৃত নিরাপদে থাকতে পারবেন মানুষজন।

[আরও পড়ুন: রাজ্যসভার সাংসদ পদে মনোনীত দেশের বিশিষ্ট আইনজীবী মহেশ জেঠমালানি]

এরপরই কেজরিওয়াল প্রশাসনের সিদ্ধান্ত, দেশি-বিদেশি মদের হোম ডেলিভারিতে ছাড় দেওয়া হোক। এমনিও এই মুহূর্তে রাজধানী শহরে সংক্রমণ অনেকটাই নিয়ন্ত্রণে। টানা লকডাউনের জেরেই পরিস্থিতির এই উন্নতি বলে দাবি মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের। তাই তাঁর পরিকল্পনা, আর কয়েকদিনের মধ্যে ধাপে ধাপেই আনলকের পথে এগোবে দিল্লি। তারই এক প্রক্রিয়া হিসেবে চালু হচ্ছে দেশি-বিদেশি মদের হোম ডেলিভারি। প্রসঙ্গত, এর আগে কঠোর লকডাউন চলাকালীন মহারাষ্ট্র (Maharashtra) সরকার এই পরিষেবায় ছাড় দিয়েছিল। মোবাইল অ্যাপে অনলাইনে (Online) নিজের পছন্দের ব্র্যান্ডের সুরা কনতে চাইলে, তা পৌঁছে যাবে একেবারে বাড়ির দোরগোড়ায়। মুম্বইয়ের মতো শহরে এই পরিষেবা দারুণ কাজে এসেছিল। এবার দিল্লির পালা।

[আরও পড়ুন: বড়সড় স্বস্তি! ৫৪ দিনের মধ্যে সর্বনিম্ন দেশের দৈনিক করোনা সংক্রমণ, অনেক কম মৃত্যুও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার