Advertisement

প্রকাশ্যে বাছুরকে ইট দিয়ে নির্মমভাবে মারধর, গ্রেপ্তার নয়াদিল্লির যুবক

10:11 PM Jan 07, 2021 |
Advertisement
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পাশবিক নির্মমতার ছবি দেখা গেল নয়াদিল্লির বিনোদ নগর এলাকায়। রাস্তায় একটি বাছুরের ধাক্কায় এক যুবকের হাত থেকে পড়ে গিয়েছিল ব্যাগ। রাগে অগ্নিশর্মা হয়ে সেই যুবকটি কষিয়ে লাথি মেরে বসে বাছুরটিকে। এতেও রাগ কমেনি তার। রাস্তায় পড়ে থাকা ইট তুলে তা দিয়েই নির্মমভাবে মারতে শুরু করে নিরীহ বাছুরটিকে। সিসিটিভি ফুটেজ দেখে সেই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। 

Advertisement

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, গত মঙ্গলবার নয়াদিল্লির বিনোদ নগর (Vinod Nagar) এলাকার একটি রাস্তা দিয়ে যাওয়ার সময় কমল নামে স্থানীয় এক যুবককে ধাক্কা মারে একটি বাছুর (calf)। আচমকা এই ধাক্কায় কমলের হাতে থাকা প্লাস্টিকের ব্যাগ পড়ে যায়। সঙ্গে সঙ্গে বাছুরটিকে কষিয়ে একটি লাথি মারার পাশাপাশি রাস্তার পাশে পড়ে থাকা ইট কুড়িয়ে নির্মমভাবে মারধর করে বাড়ি চলে যায় সেই যুবক। পরে সোশ্যাল মিডিয়ায় ওই এলাকার সিসিটিভি ফুটেজ ভাইরাল হতেই বেধে যায় বিপত্তি। হিন্দুত্ববাদীদের পাশাপাশি এই ঘটনার তীব্র নিন্দা করতে দেখে যায় অনেক পশুপ্রেমীকেও। টুইটারে দিল্লি পুলিশের ডিএসপি (পূর্ব) দীপক যাদবকে ট্যাগ করে ভিডিওটি টুইটও করেন এক ব্যক্তি। এরপরই কমলকে খুঁজে গ্রেপ্তার করার পাশাপাশি ওই বাছুরটিকে উদ্ধার করে হাসপাতালে পাঠান স্থানীয় থানার পুলিশকর্মীরা।

[আরও পড়ুন: চলতি বছরে কবে হবে JEE অ্যাডভান্সড পরীক্ষা? জানালেন কেন্দ্রীয় শিক্ষামন্ত্রী]

এপ্রসঙ্গে দিল্লি পুলিশের (পূর্ব) ডিএসপি দীপক যাদব জানান, ওই ঘটনার ভিডিওটি পোস্ট করে তাঁকে টুইটারে ট্যাগ করেন এক ব্যক্তি। এরপরই একটি দল গঠন করে ঘটনাটির তদন্ত শুরু করেন পুলিশকর্মীরা। পরে কমলকে গ্রেপ্তার করে পশু নির্যাতন আইনে মামলা দায়ের করা হয়েছে। বাছুরটিকে সঞ্জয় গান্ধী হাসপাতালে চিকিৎসার জন্য ভরতি করা হয়েছে।

[আরও পড়ুন: ‘এটা তো স্রেফ ট্রেলার’, ট্রাক্টর মিছিল থেকে হুঁশিয়ারি আন্দোলনকারী কৃষকদের]

Tags :
Advertisement
Next