shono
Advertisement

বিয়েবাড়িতে খাবারের থালা নিয়ে বিবাদ, ব্যান্ডবাদকদের মারে মৃত্যু ক্যাটারিং কর্মীর

গ্রেপ্তার করা হয়েছে দুই ব্যান্ডবাদককে।
Posted: 04:05 PM Feb 09, 2023Updated: 04:05 PM Feb 09, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দিল্লিতে (Delhi) মর্মান্তিক মৃত্যু হল এক কেটারিং কর্মীর। অভিযোগ, বিয়ে বাড়িতে থালা নিয়ে গোলমালের জেরে ব্যান্ডবাদকদের মারে মৃত্যু হয় ওই যুবকের। ঘটনায় দুই ব্যান্ডবাদককে গ্রেপ্তার করেছে পুলিশ। আরও দুই অভিযুক্তের খোঁজে অভিযান চালাচ্ছে পুলিশ।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ঘটনাটি রাজধানীর প্রশান্ত বিহার এলাকার। বিয়ের আসরে আমন্ত্রিতদের আনন্দ দিতে হাজির ছিল ব্যান্ডপার্টির ওই দল। যাঁদের মধ্যে ছিলেন একজন ডিজেও। গানবাজনা শেষে ব্যান্ডবাদকরা যখন খেতে বসেন তখনই অশান্তি হয়। কেটারিং কর্মী সন্দীপ সিংকে তাঁদের জন্য থালা আনতে বলেন ব্যান্ডবাদক যুবকরা। উত্তরে সন্দীপ জানান, “ডিস ধোয়া হচ্ছে। একটু অপেক্ষা করুন আপনারা।” এতেই বেজায় ক্ষিপ্ত হয়ে ওঠে ওই ব্যান্ডবাদকরা। আচমকা পড়ে থাকা প্লাস্টিকের ক্রেট তুলে সন্দীপকে মারধর করেন দুই যুবক। আঘাত পাওয়ার সঙ্গে সঙ্গে জ্ঞান হারান সন্দীপ। তাঁকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হলেও বাঁচানো যায়নি।

[আরও পড়ুন: বান্ধবীর সঙ্গে স্বামীর বিয়ে, পরে অশান্তির জেরে দুই স্ত্রী মিলে যুবককে খুন, চাঞ্চল্য হায়দরাবাদে]

পুলিশ জানিয়েছেন, খুনের ঘটনায় অভিযুক্ত চার যুবক। ইতিমধ্যে দুই যুবককে গ্রেপ্তার করা হয়েছে। বাকি দু’জনের খোঁজে সন্ধান চলছে। দিল্লি পুলিশের এক আধিকারিক বলেন, “নিখোঁজ আসামিদের ধরতে একাধিক টিম গঠন করা হয়েছে। উপযুক্ত মামলা দায়ের করা হয়েছে তাদের বিরুদ্ধে। সম্ভাব্য আস্তানায় অভিযান চালানো হচ্ছে।” শীঘ্রই বাকিদের গ্রেপ্তার করা সম্ভব হবে, মনে করছে পুলিশ। 

[আরও পড়ুন: ‘যত কাদা ছেটাবে ততই পদ্ম ফুটবে’, রাজ্যসভায় হুঙ্কার মোদির]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement