রাজস্থানে তীর্থযাত্রীদের পিষে দিল ট্রাক, মৃত অন্তত ৫

08:29 AM Aug 20, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাজস্থানে ভয়াবহ পথ দুর্ঘটনা। নিয়ন্ত্রণ হারিয়ে তীর্থযাত্রীদের ট্র্যাক্টরকে প্রবল বেগে ধাক্কা মারে একটি ট্রাক। ফলে ঘটনাস্থলেই প্রাণ হারান অন্তত পাঁচজন। আহত কমপক্ষে ২৫। শুক্রবার গভীর রাতে ঘটনাটি ঘটেছে মরুরাজ্যের পালি জেলায়।

Advertisement

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782001027-0'); });

পুলিশ সূত্রে খবর, পালি জেলার সুমেরপুর এলাকায় তীর্থযাত্রীদের নিয়ে যাওয়া একটি ট্র্যাক্টর ও প্রবল বেগে আসা একটি ট্রাকের মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। খবর পাওয়া মাত্রই অ্যাম্বুলেন্স-সহ উদ্ধারকারী দল ঘটনাস্থলে পৌঁছয়। আহতদের দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তাঁদের মধ্যে অনেকেরই অবস্থা আশঙ্কাজনক থাকায় মৃতের সংখ্যা বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে। স্থানীয় প্রশাসনকে উদ্ধৃত করে সংবাদ সংস্থা এএনআই জানিয়েছে, ওই তীর্থযাত্রীরা জয়সলমীরের (Rajasthan) রামদেবরা মন্দির দর্শনের জন্য যাচ্ছিলেন। মাঝপথেই দুর্ঘটনাটি ঘটে।

window.unibots = window.unibots || { cmd: [] }; unibots.cmd.push(()=>{ unibotsPlayer('sangbadpratidin'); });

[আরও পড়ুন: শিশির অধিকারীর সাংসদ পদ খারিজের দাবি, আবারও স্পিকারকে চিঠি সুদীপের]

Advertising
Advertising

এই ভয়াবহ সড়ক দুর্ঘটনায় শোকপ্রকাশ করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। প্রধানমন্ত্রীর দপ্তরের টুইটার হ্যান্ডেলে তিনি লেখেন, “রাজস্থানের পালিতে হওয়া দুর্ঘটনা খুবই মর্মান্তিক। নিহতদের পরিবারের প্রতি আমার সমবেদনা রইল। আমি আহতদের দ্রুত সুস্থ হয়ে ওঠার জন্য প্রার্থনা করছি।”

তীর্থযাত্রীদের মৃত্যুতে টুইটারে শোকপ্রকাশ করেছেন উপরাষ্ট্রপতি জগদীপ ধনকড়। তিনি লেখেন, “রাজস্থানের পালি জেলায় হওয়া পথ দুর্ঘটনায় প্রাণহানির ঘটনায় আমি শোকাহত। নিহতদের পরিবারের প্রতি আমার সমবেদনা রইল। আমি আহতদের দ্রুত সুস্থ হয়ে ওঠার জন্য প্রার্থনা করছি।”

[আরও পড়ুন: নজিরবিহীন! প্রধানমন্ত্রী মোদির নিরাপত্তায় এবার ‘দেশি কুকুর’]

Advertisement
Next