shono
Advertisement
Indigo

ভেঙেছে ধৈর্য্যের বাঁধ, ইন্ডিগোর কাউন্টারে উঠে পড়ে 'ক্ষোভ' বিদেশিনীর, ভাইরাল ভিডিও

প্রতিবাদিনীকে সমর্থন নেটিজেনদের অধিকাংশের।
Published By: Anwesha AdhikaryPosted: 11:50 AM Dec 07, 2025Updated: 11:50 AM Dec 07, 2025

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেরিরও একটা সীমা আছে, সহ্যেরও। ইন্ডিগো বিমান সংস্থার গত পাঁচ-ছ'দিন ধরে বিমান বাতিলে অতিষ্ঠ বিমানযাত্রীরা। দেশের এক-একটা বিমানবন্দর ক্ষুব্ধ যাত্রীদের হুঙ্কারে-বিক্ষোভে রণক্ষেত্র হয়ে উঠেছে। একের পর এক বিমান বাতিলের জেরে নির্দিষ্ট সময় নিজের দেশে ফিরতে না পারা এক বিদেশিনী এবার রেগে গিয়ে লাফিয়ে উঠেই পড়লেন মুম্বই বিমানবন্দরে ইন্ডিগোর কাউন্টারে।

Advertisement

সম্ভবত আফ্রিকান যাত্রীকে ওই অবস্থায় দেখে কাউন্টারের ভিতরে থাকা বিমানকর্মীরা চিৎকার শুরু করলেও বাইরে লম্বা লাইনে দাঁড়িয়ে থাকা যাত্রীদের পূর্ণ সমর্থন পান সেই মহিলা। তাঁর কথায়, তিনি জানতে চেয়েছিলেন, কখন বিমান ছাড়বে এবং আদৌ বিমান চলবে কিনা। কেউ জবাব দিতে না পারায় তিনি মেজাজ হারিয়ে কাউন্টারের উপর লাফ দিয়ে উঠে পড়েন। মুহূর্তে সেই ঘটনার দৃশ্য সোশাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে।

ওই বিদেশিনী আটকে পড়া যাত্রীদের জন্য খাবারের বন্দোবস্ত করার জন্যও বিমানসংস্থার কর্মীদের কাছে দাবি জানান। ভিডিওতে দেখা গিয়েছে, ইন্ডিগোর কর্মীরা তাঁকে কাউন্টারের কাচের জানলা থেকে নেমে যাওয়ার জন্য অনুরোধ করছেন। নেটিজেনদের কেউ কেউ মহিলার আচরণের বিরোধিতা করলেও অনেকেই তাঁকে সমর্থনও করেছেন।

প্রসঙ্গত, পাঁচদিন ব্যাপী চূড়ান্ত অব্যবস্থা ইন্ডিগো এয়ারলায়ন্সের। ভোগান্তির শিকার হাজার হাজার যাত্রী। কেন্দ্র মনে করছে, সবটাই হয়েছে ইন্ডিগোর শীর্ষস্তরের আধিকারিকদের গাফিলতিতে। ডিজিসিএ প্রাথমিকভাবে মনে করছে, কেন্দ্রের নতুন বিধি আগে থেকেই সংস্থাকে জানানো হয়েছিল। সেই মতো ব্যবস্থা নেওয়া উচিত ছিল ইন্ডিগোর। কিন্তু সংস্থা সেটা করেনি। সেকারণেই এই অব্যবস্থা এবং মানুষের ভোগান্তি। কেন আগে থেকে পর্যাপ্ত বন্দোবস্ত করা হল না? প্রশ্ন তুলে ইন্ডিগোকে নোটিস দিয়েছে ডিজিসিএ। ২৪ ঘণ্টার মধ্যে সিইও-কে জবাব দিতে বলা হয়েছে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • দেশের এক-একটা বিমানবন্দর ক্ষুব্ধ যাত্রীদের হুঙ্কারে-বিক্ষোভে রণক্ষেত্র হয়ে উঠেছে।
  • নেটিজেনদের কেউ কেউ মহিলার আচরণের বিরোধিতা করলেও অনেকেই তাঁকে সমর্থনও করেছেন।
  • পাঁচদিন ব্যাপী চূড়ান্ত অব্যবস্থা ইন্ডিগো এয়ারলায়ন্সের। ভোগান্তির শিকার হাজার হাজার যাত্রী।
Advertisement