আত্মঘাতী অন্ধ্রপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রীর মেয়ে! ঘর থেকে উদ্ধার ঝুলন্ত দেহ

09:26 PM Aug 01, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আত্মহত্যা করলেন অন্ধ্রপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী এনটি রামা রাও তথা চন্দ্রবাবু নায়ডুর (Chandrababu Naidu) আত্মীয়া কে উমা মহেশ্বরী। আজ, সোমবার হায়দরাবাদের জুবিলি হিলসে নিজের বাসভবনে শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি। শোয়ার ঘর থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয় তাঁর দেহ।

Advertisement

জানা গিয়েছে, একাধিক শারীরিক সমস্যায় ভুগছিলেন উমা মহেশ্বরী। গত কয়েক মাস ধরে চিকিৎসাও চলছিল তাঁর। তারপরই নিজের ঘর থেকে ঝুলন্ত অবস্থায় পাওয়া গেল তাঁকে। স্বাভাবিকভাবেই তাঁর মৃত্যুর কারণ নিয়ে তৈরি হয় ধোঁয়াশা। তবে পুলিশের প্রাথমিক অনুমান, অবসাদেই হয়তো আত্মঘাতী হয়েছেন তিনি। তাঁর দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। রিপোর্ট এলে মৃত্যুর কারণ অনেকখানি স্পষ্ট হবে বলেই মনে করা হচ্ছে।

[আরও পড়ুন: মিডিয়ার সামনে ‘ষড়যন্ত্র’ তত্ত্ব, জেরায় মুখে কুলুপ, পার্থ চট্টোপাধ্যায়ের কৌশলে বিরক্ত ইডি!]

জুবিলি হিলসের পুলিশ অফিসার রাজাশেখর রেড্ডি এক সর্বভারতীয় সংবাদমাধ্যমকে জানান, “প্রাথমিক তদন্তের পর আমরা জানা গিয়েছে, অনেক দিন ধরেই অবসাদে ভুগছিলেন তিনি। অসুস্থতা থেকেই এসেছিল অবসাদ। তা থেকেই হয়তো আত্মহননের পথ বেছে নেন তিনি।” ইতিমধ্যেই থানায় এই ঘটনা রেজিস্টার করা হয়েছে।

Advertising
Advertising

এনটি রামা রাও, আটের দশকের বিখ্যাত অভিনেতা-রাজনীতিক, যিনি NTR নামেই বেশি পরিচিত, কংগ্রেসের ক্ষমতার ইতি ঘটিয়ে TDP দলের হয়ে রাজ্যের সর্বোচ্চ প্রশাসনিক প্রধান হয়েছিলেন। কিন্তু জামাই চন্দ্রবাবু নায়ডুর বিদ্রোহের জেরেই ক্ষমতা চ্যুত হয়েছিলেন তিনি। ১৯৯৬ সালে ৭২ বছর বয়সে প্রয়াত হন রমা রাও। তাঁর চার মেয়ের মধ্যে সর্বকনিষ্ঠ ছিলেন উমা মহেশ্বরী। তাঁর আচমকা মৃত্যু ঘটায় শোকের ছায়া পরিবারে।

[আরও পড়ুন: পুজোর আগেই এসএসসির ২১ হাজার পদে নিয়োগের প্রক্রিয়া শুরু, জানালেন শিক্ষামন্ত্রী ব্রাত্য বসু]

Advertisement
Next