shono
Advertisement

বান্ধবীর সঙ্গে স্বামীর বিয়ে, পরে অশান্তির জেরে দুই স্ত্রী মিলে যুবককে খুন, চাঞ্চল্য হায়দরাবাদে

গ্রেপ্তার করা হয়েছে দুই অভিযুক্তকে।
Posted: 03:21 PM Feb 09, 2023Updated: 04:18 PM Feb 09, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দুই স্ত্রী মিলে স্বামীকে হত্যার চাঞ্চল্যকর অভিযোগ হায়দরাবাদে (Hyderabad)। প্রথমপক্ষের স্ত্রী নিজেই স্বামীর দ্বিতীয় বিয়ে দিয়েছিলেন। যদিও এর পর প্রথম স্ত্রীকে অবহেলা করত শুরু করেন স্বামী। উভয়ের মধ্যে অশান্তি শুরু হয়। যার পর দুই বউ পরিকল্পনা করে স্বামীকে হত্যা করে বলে অভিযোগ। ঘটনায় দুই অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ঘটনাটি হায়দরাবাদের সঞ্জয় গান্ধী নগরের। মৃত ব্যক্তির নাম সুরেশ (২৮)। ২০১৬ সালে পেশায় অটোচালক সুরেশের সঙ্গে প্রেমের সম্পর্ক হয় রেণুকার। ওই বছরেই তাঁরা বিয়ে করেন। পানাসক্ত ছিলেন সুরেশ। মদের ঠেকে নিয়মিত যাতায়াতে একাধিক বিবাহ-বহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়েন। অন্যদিকে রেণুকাও নিয়মিত মদ্যপান করতেন। মদের ঠেকেই রেণুকার সঙ্গে বন্ধুত্ব হয় এক অনাথ যুবতীর। এক সময় তাঁকে বাড়িতে নিয়ে আসে রেণুকা। এর পর সুরেশের সঙ্গে তাঁর বিয়ে দেয়। দু’সপ্তাহ পর থেকেই রেণুকার সঙ্গে অশান্তি শুরু হয় সুরেশের। রেণুকার দাবি, দ্বিতীয়পক্ষ পেয়ে প্রথম বউকে অবহেলা শুরু করে সুরেশ।

[আরও পড়ুন: ‘যত কাদা ছেটাবে ততই পদ্ম ফুটবে’, রাজ্যসভায় হুঙ্কার মোদির]

গত রবিবার রাতে তিন জন একসঙ্গে বাড়িতে মদ খায়। মদের নেশায় সুরেশ ঘুমিয়ে পড়লে গলায় চাদর জড়িয়ে স্বামীকে হত্যা করে রেণুকা। খুনে সাহায্য করে সঙ্গী যুবতী। রাতেই বাড়ির বাইরে সুরেশের মৃতদেহ ফেলে আসে দু’জনে মিলে। সকালে উঠে দাবি করে, কেউ খুন করেছে তাঁর স্বামীকে। এমনকী নিজেই থানায় গিয়ে অভিযোগ জানান। যদিও তদন্ত নেমে পুলিশ দুই যুবতীকে জেরা করতে তাঁরা ভেঙে পড়েন। রেণুকা স্বীকার করেন স্বামীকে খুন করেছে। দুই অভিযুক্তকে গ্রেপ্তার করে একাধিক ধারায় মামলা রুজু করেছে পুলিশ।
Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement