৪ সন্তানকে নিয়ে কুয়োতে ঝাঁপ তরুণীর, নিজে বাঁচলেও হারালেন চার শিশুকেই

09:33 PM Aug 06, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পারিবারিক অশান্তির জেরে মর্মান্তিক ঘটনা রাজস্থানে (Rajasthan)। ৪ শিশু সন্তানকে নিয়ে গভীর কুয়োয় ঝাঁপ দিলেন তরুণী মা। এই ঘটনায় ৪ শিশুরই মৃত্যু হয়েছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, এদের মধ্যে এক শিশুর বয়স ১ মাস। অন্যদিকে তরুণীকে পরে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করা হয়েছে। তাঁকে হাসপাতালে ভরতি করা হয়েছে। ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।

Advertisement

পুলিশ জানিয়েছে, শুক্রবার ঘটনাটি ঘটে আজমের জেলার (Ajmer District) মঙ্গলিওয়াস থানা এলাকায়। বছর ৩২-এর মাতিয়া তাঁর চার সন্তানকে নিয়ে গভীর কুয়োয় ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা করেন। তাতেই মৃত্যু হয়েছে কোমল (৪), রিঙ্কু (৩), রাজবীর (২২ মাস) ও দেবরাজের (১ মাস)।

[আরও পড়ুন: এবার অভিভাবকদের জন্যও পোশাক বিধি জারি করল স্কুল! নয়া নির্দেশে তুঙ্গে বিতর্ক]

শনিবার মঙ্গলিওয়াস থানার এসএইচও (SHO) সুনেজ টাডা (Sunej Tada) জানান, শুক্রবার রাতেই মাতিয়াকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভরতি করা হয়েছে। এদিকে তাঁর তিন সন্তানের মৃতদেহ উদ্ধার হয় কুয়ো থেকে। এক মাসের শিশু সন্তানের দেহের খোঁজ মিলছিল না শুরুতে। পরে তার দেহ উদ্ধার করতে সক্ষম হয় পুলিশ। মৃত শিশুদের দেহ ময়নাতদন্তে পাঠানো হয়েছে।

Advertising
Advertising

পুলিশ জাানিয়েছে, মাতিয়ার স্বামীর নাম বোদুরাম গুর্জর। তিনি পেশায় কৃষক। পারিবারিক অশান্তির জেরে তরুণী আত্মহত্যার চেষ্টা করেন বলে পুলিশ অনুমান করলেও আত্মহত্যার প্রকৃত কারণ জানতে তদন্ত প্রক্রিয়া শুরু করা হয়েছে। এই ঘটনায় এখনও পর্যন্ত কারও বিরুদ্ধে মামলা দায়ের হয়নি।

[আরও পড়ুন: মাঝগঙ্গায় দাউদাউ আগুন, বিহারে বালিবোঝাই নৌকায় সিলিন্ডার বিস্ফোরণে মৃত অন্তত ৪]

প্রসঙ্গত, মাঝে রাজস্থানেই পণ দিতে না পারায় ‘খুন’ হন একই পরিবারের তিন বধূ ও তাঁদের দুই সন্তান। পাঁচজনেরই দেহ উদ্ধার হয় শ্বশুরবাড়ির কাছের একটি গভীর কুয়ো থেকে। এরপর মহারাষ্ট্রে (Maharashtra) ছয় শিশুর দেহ (Child Death) উদ্ধার হয় একটি কুয়ো থেকে। জানা গিয়েছে, পারিবারিক অশান্তির জেরে নিজের ছয় সন্তানকে কুয়োয় ফেলে দিয়েছিলেন তরুণী মা। পরে নিজেও আত্মহত্যার চেষ্টা করলেও ব্যর্থ হন তিনি। এই ঘটনায় তরুণী মাকে গ্রেপ্তার করে পুলিশ।

Advertisement
Next