shono
Advertisement

‘শ্রীকৃষ্ণের অবতার’! জন্মদিনে মোদিকে প্রশস্তিতে ভরিয়ে টুইট তথাগত রায়ের

প্রকাশ জাভড়েকর বলেন, ‘‘ওঁ নিজেই নিজের রেকর্ড ভেঙেছেন।’’ The post ‘শ্রীকৃষ্ণের অবতার’! জন্মদিনে মোদিকে প্রশস্তিতে ভরিয়ে টুইট তথাগত রায়ের appeared first on Sangbad Pratidin.
Posted: 09:59 PM Sep 17, 2020Updated: 10:31 PM Sep 17, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:‌ তিনি শ্রীকৃষ্ণের অবতার। তিনি এমন একজন মানুষ যিনি নিজেই রেকর্ড গড়ে তা ভেঙেছেন। তিনি ভারতের মণিখচিত মুকুট। এমনই নানা সম্ভাষণে ৭০তম জন্মদিনে (Modi’s 70th birthday) প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে (PM Modi) প্রশস্তিতে ভরিয়ে দিলেন বিজেপি নেতারা।

Advertisement

মেঘালয়ের প্রাক্তন রাজ্যপাল তথাগত রায় (Tathagata Roy) এদিন টুইট করে জন্মদিনের শুভেচ্ছা জানান প্রধানমন্ত্রীকে। তিনি মোদি সম্পর্কে লেখেন, ‘‘শ্রীকৃষ্ণের অবতার যিনি পৃথিবীতে এসেছেন দুষ্টের দমন ও শিষ্টের পা‌লন করতে।’’

এদিকে কেন্দ্রীয় মন্ত্রী প্রকাশ জাভড়েকর প্রধানমন্ত্রীকে প্রশংসায় ভরিয়ে দিয়ে বলেছেন, প্রধানমন্ত্রী নিজেই রেকর্ড গড়ে সেই রেকর্ড নিজেই ভেঙেছেন। দিল্লিতে বিজেপির সদর দফতরে প্রধানমন্ত্রীকে নিয়ে লেখা একটি ইবুক ও একটি ওয়েবসাইটের উদ্বোধন করতে এসে তিনি একথা বলেন।

[আরও পড়ুন: ৭১ ফুট দীর্ঘ কেক, ওজন ৭৭১ কেজি! প্রধানমন্ত্রীর জন্মদিনে এলাহি আয়োজন সুরাটে]

তিনি বলেন, ‘‘আজ চিন ও পাকিস্তান বুঝতে পারছে ভারত কোন ধাতু দিয়ে তৈরি, কোন চাকির আটা খেয়েছে। এটা মোদিজিরই কৃতিত্ব। কারও সঙ্গে বা কোনও বিরোধী দলের সঙ্গেই ওঁর কোনও রকম প্রতিদ্বন্দ্বিতা নেই। উনি নিজেই নিজের রেকর্ড ভেঙে দেশসেবায় ব্রতী হয়েছেন।’’

বিজেপি সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা এদিন একটি বই উদ্বোধন করেন যার নাম ‘লর্ড অফ দ্য রেকর্ডস’। সেই বইয়ের প্রতিপাদ্য হল প্রধানমন্ত্রীর গড়া ২৫১টি রেকর্ড। ভিডিও কনফারেন্সে সেই বইয়ের উদ্বোধন করার সময় তিনি বলেন, ‘‘মোদিজি দেশের মনোবল বাড়িয়ে তুলেছেন। আজ সকলেই নিরাপদ অনুভব করে ওঁর জন্যই। সকলকেই তাঁকে এগিয়ে চলার নির্দেশিকা শক্তি হিসেবে দেখে।’’

[আরও পড়ুন: বেকারদের প্রতিবাদ! মোদির জন্মদিনে সোশ্যাল মিডিয়ায় পালিত হচ্ছে ‘জাতীয় বেরোজগার দিবস’]

এদিকে মধ্যপ্রদেশের বিজেপি নেতা গোবিন্দ মালু টুইট করে জানিয়েছেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ভারতের মণিখচিত মুকুট। এভাবেই বৃহস্পতিবার প্রধানমন্ত্রীর জন্মদিনের দিন তাঁর দলীয় সতীর্থরা প্রশংসায় ভরিয়ে দিলেন।

প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে সারা দেশ জুড়ে নানা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে গত সাত দিন ধরে। কোথাও অতিকায় কেক কেটে কোথাও বা বিরাট লাড্ডু উদ্দেশে নিবেদন করে পালন করা হয় প্রধানমন্ত্রীর ৭০তম জন্মদিন।

The post ‘শ্রীকৃষ্ণের অবতার’! জন্মদিনে মোদিকে প্রশস্তিতে ভরিয়ে টুইট তথাগত রায়ের appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement