shono
Advertisement

জিও ম্যানিয়া ফুচকার দোকানেও, মিলছে লোভনীয় অফার

ক্লিক করে দেখুন তো এই অভিনব 'জিও' অফার আপনি ছাড়বেন কি না? The post জিও ম্যানিয়া ফুচকার দোকানেও, মিলছে লোভনীয় অফার appeared first on Sangbad Pratidin.
Posted: 03:16 PM May 22, 2017Updated: 09:46 AM May 22, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফ্রি অফার এখন আর পুরোপুরি নেই। তা সত্ত্বেও দেশ জুড়ে অব্যাহত জিও ম্যানিয়া। একদিনে এক জিবি অফারও যে অনেক। তাই এখনও মুকেশ আম্বানির ম্যাজিক অফারেই মজে রয়েছেন দেশবাসী। বাদ যায়নি রাস্তার পাশের ছোট্ট ফুচকার দোকানও। আম্বানির কোম্পানির মতোই জিও অফার মিলছে এখানেও। তবে একটু অন্যভাবে।

Advertisement

[পুলিশকে লক্ষ্য করে ইটবৃষ্টি, বামেদের নবান্ন অভিযান ঘিরে ধুন্ধুমার]

4G স্পিডের ইন্টারনেট নয় জিও অফারের আওতায় এই দোকানে মিলছে দেদার ফুচকা। হ্যাঁ, ঠিকই শুনছেন। যত খুশি তত ফুচকা এই দোকানে আপনি এসে খেতে পারেন দৈনিক মাত্র ১০০ টাকায়। আর মাসে যদি ১০০০ টাকা দোকানে গচ্ছিত রাখেন তাহলে যখন খুশি আসুন, মনের সুখে যত খুশি ফুচকা খান। যতক্ষণ ইচ্ছে ততক্ষণ খেয়ে যান সারা মাস। পকেটের খেয়াল একেবারেই রাখতে হবে না।

[মনুয়াকে ফোনে স্বামীর চিৎকার শোনাতে এই নৃশংস কাজটি করে অজিত]

জিও-র আদলেই এই অভিনব অফারটি নিজের দোকানে চালু করেছেন পোরবন্দরের ব্যবসায়ী রবি জগদম্বা। আইডিয়াটা তাঁর মাথায় আসে মুকেশ আম্বানির ‘জিও ধন ধনা ধন’ অফার সামনে আসার পরই। ঠিক যেমন করে মাত্র ৩০৩ টাকায় প্রতিদিন ১ জিবি করে ইন্টারনেট পরিষেবা দিয়েছেন আম্বানি,  তেমন করেই নিজের এই ছোট্ট দোকানেও জিও অফার চালু করেছেন তিনি। এতে লাভ হচ্ছে কী? যেখানে জিও নাম উচ্চারিত হয়, সেখানে লাভ থাকবে না তা আবার হয় না কি?  রবির কথায়, অনেকেই টাকা জমা দিচ্ছেন। আর দিনের ১০০ টাকার চাইতে মাসে ১০০০ টাকা গ্রাহকের সংখ্যাই তাঁদের মধ্যে বেশি। এতে ক্রেতাদের যেমন লাভ হচ্ছে, তেমনই লাভ হচ্ছে রবি জগদম্বারও। টাকাও উঠছে আবার, স্থায়ী ক্রেতাও দিব্যি জুটে যাচ্ছে।

[পড়াশোনার খরচ জোগাতে দেহ ব্যবসায় পড়ুয়ারা]

The post জিও ম্যানিয়া ফুচকার দোকানেও, মিলছে লোভনীয় অফার appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement