shono
Advertisement

রেল লাইনে উদ্ধার কর্ণাটক বিধান পরিষদের উপাধ্যক্ষের দেহ, মিলল সুইসাইড নোট

কয়েকদিন আগেই বিধান পরিষদের অধিবেশন চলাকালীন তাঁকে হেনস্তা করা হয়।
Posted: 08:28 AM Dec 29, 2020Updated: 08:28 AM Dec 29, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রেল লাইনের উপর উদ্ধার কর্ণাটক বিধান পরিষদের উপাধ্যক্ষ এস এল ধর্মেগৌড়ার (SL Dharmegowda) দেহ। সংবাদ সংস্থা এএনআই সূত্রে খবর, চিকমাঙ্গালুরুর কাদুর এলাকায় পাওয়া গিয়েছে উপাধ্যক্ষের মৃতদেহ। পাশে একটি সুইসাইড নোটও উদ্ধার করেছে পুলিশ।

Advertisement

[আরও পড়ুন: আন্দোলনকারীদের সঙ্গে কেন্দ্রের বৈঠকের দিন বদল, বছর শেষে কি মিটবে কৃষক বিক্ষোভ?]

জানা গিয়েছে, গতকাল রাতেই নিজের বাড়ি থেকে বেরিয়ে যান জনতা দল (ইউনাইটেড)-এর সদস্য ধর্মেগৌড়া। তিনি ফিরে না আসায় পুলিশের দ্বারস্থ হন পরিবারের লোকজন। তারপর মঙ্গলবার সকালে রেল লাইনের পাশে তাঁর মৃতদেহ উদ্ধার হয়। প্রাথমিক তদন্তে সুইসাইড নোট উদ্ধার হওয়ায় আত্মহত্যার সপক্ষে জোরাল যুক্তি থাকলেও সমস্ত দিক খতিয়ে দেখছে পুলিশ। তদন্ত সম্পূর্ণ না করে এখনই কোনও একতরফা সিদ্ধান্তে পৌঁছতে নারাজ তদন্তকারীরা। এদিকে, এই ঘটনায় শোকপ্রকাশ করেছেন প্রাক্তন প্রধানমন্ত্রী তথা জনতা দল (ইউনাইটেড)-এর প্রধান এইচ ডি দেবেগৌড়া। তিনি বলেন, “এই খবর শুনে আমি খুব আঘাত পেয়েছি। তিনি অত্যন্ত সজ্জন ও ঠান্ডা মাথার মানুষ ছিলেন। তাঁর মৃত্যুতে রাজ্য ও দলের খুব বড় ক্ষতি হয়েছে। ভগবান তাঁর পরিবারের পাশে থাকুক।”

উল্লেখ্য, কয়েকদিন আগেই কর্ণাটক বিধান পরিষদের অধিবেশন চলাকালীন ডেপুটি চেয়ারপার্সন এস এল ধর্মেগৌড়াকে হেনস্থার অভিযোগ ওঠে সভার সদস্যদের একাংশের বিরুদ্ধে। একটি ভিডিও ফুটেজে দেখা যায়, উপাধ্যক্ষ ধর্মেগৌড়ার আসন ঘিরে রয়েছেন কংগ্রেসের বিধান পরিষদ সদস্যেরা। এরপর তাঁদের মধ্যে কয়েকজন টেনেহিঁচড়ে তাঁকে আসন থেকে উঠিয়ে দেন। অশান্তিপর্ব চলাকালীন পৌঁছন বিধান পরিষদের চেয়ারপার্সন কে পি শেট্টি। তিনি এসেই সভা মুলতুবি করে দেন। ওই ঘটনার রেশ না কাটতেই ধর্মেগৌড়ার রহস্যজনক মৃত্যু বেশ কয়েকটি প্রশ্ন তুলে দিয়েছে।

[আরও পড়ুন: জানুয়ারির শুরুতেই অক্সফোর্ডের টিকায় ছাড়পত্র দিতে পারে ব্রিটেন, দাবি পুনাওয়ালার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement