shono
Advertisement

৫১ বছর বয়সি স্ত্রীকে ইলেকট্রিক শক দিয়ে খুন! কেরলে ধৃত আঠাশের যুবক

দু’মাস আগেই বিয়ে হয়েছিল তাদের।
Posted: 01:43 PM Dec 27, 2020Updated: 01:43 PM Dec 27, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ক্রিসমাস উদযাপনের জন্য আলোয় সাজানো হয়েছিল ঘর। পরদিন সকালেই দেখা গেল ইলেকট্রিক শক খেয়ে মারা গিয়েছেন গৃহকর্ত্রী। অবশেষে দেখা গেল এমন দুর্ভাগ্যজনক মৃত্যু মোটেই দুর্ঘটনা নয়। রীতিমতো পরিকল্পনা করে স্ত্রীকে খুন (Murder) করেছে স্বামী! পুলিশের জেরার মুখে ভেঙে পড়ে নিজের অপরাধ স্বীকার করেছে অভিযুক্ত। ঘটনা কেরলের (Kerala) তিরুবনন্তপুরম জেলার।

Advertisement

মাস দুয়েক আগে বিয়ে হয়েছিল শাখা কুমারী ও অরুণের। বয়সে অরুণ অনেকটাই ছোট। তার বয়স ২৮। স্ত্রীর বয়স ৫১। বিয়ের পর থেকেই শুরু হয়েছিল অশান্তি। নিয়মিত ঝগড়া হত দু’জনেরই। তাদের দাম্পত্য কলহের কথা প্রতিবেশীদের ভাল করেই জানা ছিল। এই অবস্থায় আচমকাই শনিবার সকালে স্ত্রীর অচেতন হয়ে যাওয়ার কথা জানায় অরুণ। আর সেই সময় থেকেই সন্দেহ দানা বাঁধতে থাকে সকলেরই মনে।

[আরও পড়ুন : দশ বছরের মধ্যেই বিশ্বের তৃতীয় বৃহত্তম অর্থনীতি হবে ভারত! বলছে আন্তর্জাতিক সমীক্ষা]

ঠিক কী হয়েছিল? শুক্রবার ক্রিসমাসের দিন ঘর আলোয় সাজানো হয়েছিল। সেই সময়ই স্ত্রীকে খুনের ছক কষতে শুরু করে অরুণ। শেষ পর্যন্ত ফন্দি এঁটে ঘর সাজানোর আলোতেই কারসাজি করে রাখে সে। অচিরেই কারেন্ট শক খেয়ে মারা যায় শাখা কুমারী। প্রতিবেশীদের সঙ্গে মিলে অরুণ পরে স্ত্রীকে হাসপাতালে নিয়ে গেলে ডাক্তাররা জানিয়ে দেন, অনেক আগেই মারা গিয়েছেন শাখা।

দুর্ঘটনাবশত স্ত্রীর তড়িদাহত হওয়ার কথা জানায় অরুণ। কিন্তু ডাক্তারদের সন্দেহ হতে থাকে। প্রাথমিক পরীক্ষার পরই তাঁরা খবর দেন পুলিশকে। এরপরই পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আটক করে অরুণকে। পুলিশি জেরার মুখে অবশেষে ভেঙে পড়ে সে জানায়, সে-ই খুন করেছে স্ত্রীকে। তবে কেন সে স্ত্রীকে খুন করল তা জানতে তদন্ত শুরু করেছে পুলিশ। সেই সঙ্গে অপেক্ষা রয়েছে শাখা কুমারীর ময়না তদন্তের রিপোর্টেরও। তারপরই পুরো বিষয়টা পরিষ্কার হবে বলে জানাচ্ছে কেরল পুলিশ।

[আরও পড়ুন : মহামারীর বছরে দেশে ধনকুবেরের সংখ্যায় রেকর্ড বৃদ্ধি! বিরাট অঙ্কের সম্পদ মাত্র ৯০ জনের দখলে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement