shono
Advertisement

প্রকাশ্যে কর্ণি সেনার নেতাকে খুন, অভিযুক্তের বাড়ি ভাঙল মধ্যপ্রদেশ সরকার

অন্য অভিযুক্তদের বাড়িও ভাঙার পরিকল্পনা করছে সরকার।
Posted: 06:39 PM Sep 04, 2022Updated: 06:59 PM Sep 04, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কর্ণি সেনার (Karni Sena) এক নেতাকে প্রকাশ্যে ছুরি মেরে খুন করা হয়েছে। এই খুনের পরেই মূল অভিযুক্তের বাড়ি ভেঙে দিল স্থানীয় প্রশাসন। মধ্যপ্রদেশের কর্ণি সেনার টাউন সেক্রেটারিকে খুনের দায়ে তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। সূত্র মারফত জানা গিয়েছে, খুনের সঙ্গে জড়িত আরও দু’জনের বাড়িও ভেঙে দেওয়ার পরিকল্পনা করছে স্থানীয় প্রশাসন। খুনের ঘটনায় ক্ষোভ প্রকাশ করেছে মধ্যপ্রদেশের বিজেপি (BJP) নেতৃত্ব।

Advertisement

জানা গিয়েছে, মৃত কর্ণি সেনা নেতার নাম রোহিত সিং রাজপুত। শুক্রবার রাতে শচীন প্যাটেল নামে এক বন্ধুর সঙ্গে রাস্তায় দাঁড়িয়েছিলেন তিনি। সেই সময়েই হঠাৎ বাইকে চেপে তিনজন আসে। দু’পক্ষে বেশ কিছুক্ষণ কথা কাটাকাটি হওয়ার পর আচমকা ছুরি দিয়ে রোহিতকে আঘাত করতে থাকে একজন। বাঁচাতে গিয়ে আহত হন শচীনও। ওই অবস্থায় দু’জনকে পুরসভার অফিসের সামনে ফেলে রেখে পালিয়ে যায় তিন দুষ্কৃতী। পরে আহত দু’জনকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই মৃত্যু হয় রোহিতের। আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভরতি রয়েছেন শচীন।

[আরও পড়ুন: কাছাকাছি আসার চেষ্টা! অভিষেকের ‘পাপ্পু’ স্লোগানে শামিল হয়ে টুইট TMC সাংসদ জহর সরকারের]

পরের দিনই এই খুনে তিনজন অভিযুক্তকে গ্রেপ্তার করে মধ্যপ্রদেশ (Madhya Pradesh) পুলিশ। ধৃতদের নাম রাহুল রাজপুত, অঙ্কিত ভাট এবং ইশু মালবীয়। প্রাথমিক তদন্তের পরে পুলিশের অনুমান, আগে থেকেই শত্রুতা ছিল রোহিত এবং রাহুলের মধ্যে। সেই পুরনো বিবাদের জেরেই রোহিতকে খুন করা হয়েছে। ইতরাসি থানার পুলিশ প্রধান আর এস চৌহান জানিয়েছেন, এই খুনে মূল অভিযুক্ত ২৭ বছর বয়সি রাহুল। বাজারের মধ্যে একটি চায়ের দোকানের সামনে রোহিতকে খুন করে সে।

ইতিমধ্যেই তিন অভিযুক্তকে আদালতে পেশ করা হয়েছে। অন্যদিকে আইনি প্রক্রিয়া চলাকালীনই অঙ্কিত নামে এক অভিযুক্তের বাড়ি ভেঙে দিয়েছে স্থানীয় প্রশাসন। জানা গিয়েছে, বাড়ি ভাঙার সময়ে উপস্থিত ছিলেন সাব ডি-এম মদন রঘুবংশী এবং জেলার পুলিশ প্রধান মহেন্দ্র চৌহান। সূত্র মারফত জানা গিয়েছে, বাকি দুই অভিযুক্তের বাড়িও ভেঙে দেওয়া হবে বলে সিদ্ধান্ত নিয়েছে প্রশাসন। তবে ঠিক কী কারণে ওই অভিযুক্তদের বাড়ি ভাঙা হল, সেই বিষয়ে কোনও তথ্য জানানো হয়নি। প্রসঙ্গত, কিছুদিন আগেও দাঙ্গায় মদত দেওয়ার অভিযোগে একইভাবে একজনের বাড়ি ভেঙে দিয়েছে মধ্যপ্রদেশ প্রশাসন। খুনের ঘটনার তীব্র নিন্দা করেছে মধ্যপ্রদেশের বিজেপি নেতৃত্ব। থানায় গিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন স্থানীয় বিজেপি বিধায়ক অভিষেক মালবীয়।

[আরও পড়ুন: পথ দুর্ঘটনায় প্রয়াত টাটা সন্সের প্রাক্তন চেয়ারম্যান সাইরাস মিস্ত্রি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement