shono
Advertisement

অনুপ্রেরণা কেজিএফ, বিখ্যাত হওয়ার নেশায় পরপর পাঁচ খুন! মধ্যপ্রদেশে গ্রেপ্তার তরুণ

প্রত্যেককেই মাথায় পাথর মেরে খুন করা হয়েছে।
Posted: 06:27 PM Sep 02, 2022Updated: 06:27 PM Sep 02, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দক্ষিণী ছবি কেজিএফ (KGF) দেখে বিখ্যাত হওয়ার ইচ্ছা হয়েছিল এক তরুণের। সেইজন্য ছবির আদলেই সিরিয়াল কিলার হয়ে পরপর চারজনকে খুন করে ১৯ বছর বয়সি ওই তরুণ। পঞ্চম খুনের সময়েই সিসিটিভি ফুটেজে তাঁর কুকীর্তি ধরা পড়ে। অবশেষে তাঁকে গ্রেপ্তার করেছে মধ্যপ্রদেশ (Madhya Pradesh) পুলিশ। প্রতিটি খুনের ক্ষেত্রেও মাথায় পাথর মেরে হত্যা করেছে ওই তরুণ। আপাতত পুলিশি হেফাজতে রাখা হয়েছে ওই যুবককে।

Advertisement

জানা গিয়েছে, ওই তরুণের নাম শিব প্রসাদ। পুলিশি জেরায় সে নিজের দোষ কবুল করেছে। সিসিটিভি ফুটেজে দেখা যাচ্ছে, ঘুমন্ত নিরাপত্তারক্ষীর মাথায় বারবার পাথর দিয়ে আঘাত করে খুন করছে শিব। মৃত্যু নিশ্চিত হওয়ার পরে আশেপাশে তাকিয়ে দেখে নিচ্ছে, কেউ রয়েছে কিনা। তারপরেই ঘটনাস্থল থেকে পালিয়ে যাচ্ছে শিব। পুলিশের তরফে বলা হয়েছে, এই সিসিটিভি ফুটেজটি শিবের পঞ্চম খুনের ঘটনা। তার আগে পরপর চার রাতে চারজনকে খুন করেছে শিব। সম্ভবত দ্বিতীয় বা তৃতীয় খুনের পর নিহত ব্যক্তির মোবাইল চুরি করে সে। ওই মোবাইলের লোকেশন ট্র্যাক করেই শিবকে ধরা গিয়েছে।

[আরও পড়ুন: মাসের পর মাস মেলেনি বেতন, প্রতিবাদে বিষপান একই সংস্থার ৭ কর্মীর]

পুলিশের জেরায় আরও জানা গিয়েছে, শুধুমাত্র সিনেমা দেখে বিখ্যাত হওয়ার জন্যই এই পথ বেছে নিয়েছিল শিব। সেই কারণেই শুধুমাত্র নিরাপত্তারক্ষীদের খুন করত সে। তবে আগামী দিনে পুলিশকেও হত্যা করার পরিকল্পনা করেছিল সে। গত ২৮ আগস্ট প্রথম খুন করে শিব। একটি কারখানার নিরাপত্তা রক্ষীর মাথায় হাতুড়ি মেরে খুন করা হয়। ভোপাল থেকে প্রায় ১৬৯ কিলোমিটার দূরে সাগর নামে একটি জায়গায় এই খুন করে শিব।

তারপরের দিনই একটি কলেজের নিরাপত্তারক্ষীকে মাথায় পাথর মেরে হত্যা করা হয়। পরের দিনই ফের একটি বাড়ির নিরাপত্তারক্ষীকে একই ভাবে খুন করে শিব। পরপর এহেন ঘটনার পর এলাকায় আরও বেশি করে সিসিটিভি বসানো হয়। নিরাপত্তাও বাড়িয়ে দেয় মধ্যপ্রদেশ পুলিশ। তা সত্বেও বৃহস্পতিবার ফের এক নিরাপত্তারক্ষীকে খুন (Serial Killer) করে শিব। তবে এবার আর পালাতে পারেনি সে। সিসিটিভি ফুটেজের সূত্র ধরেই তাকে ধরে ফেলে পুলিশ। জেরায় আরও জানা গিয়েছে, মহারাষ্ট্রে থাকাকালীনও একবার খুন করার চেষ্টা করেছিল শিব। 

[আরও পড়ুন: একমঞ্চে মোদি-বিজয়ন, ‘ইজম’ সরিয়ে দেশ দেখল রাজ্য-কেন্দ্র সহযোগিতা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement