ফের হাতে দামি ব্যাগ, কটাক্ষের মুখে সপাট জবাব দিলেন মহুয়া মৈত্র

09:10 PM Aug 09, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মূল্যবৃদ্ধি নিয়ে বিরোধীদের প্রতিবাদ যখন তুঙ্গে, সেই সময়ই তৃণমূল (TMC) সাংসদ মহুয়া মৈত্রকে (Mahua Moitra) দেখা গিয়েছিল নিজের ব্যাগ লুকতে। দলেরই আরেক সাংসদ কাকলি ঘোষ দস্তিদার নিত্যপ্রয়োজনীয় সামগ্রীর দাম বাড়ার প্রতিবাদ করে কাঁচা বেগুনে কামড় বসিয়েছিলেন। সেই সময়ই মহুয়াকে লুই ভিত্তো নামের একটি নামী ব্র্যান্ডের ব্যাগ লুকিয়ে রাখতে দেখা গিয়েছিল। যা নিয়ে বিতর্ক তৈরি হয়েছিল। কিন্তু সেই বিতর্কই যেন নতুন রূপ পেল এবার। নেট ভুবনে দাবি উঠল, ব্যাগ বদলেছেন মহুয়া। আর এই প্রসঙ্গে খোদ তৃণমূল সাংসদই জানিয়ে দিয়েছেন, ব্যাগ সত্য়িই বদলেছে। তবে এই ব্যাগটিও লুই ভিত্তোরই!

Advertisement

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782001027-0'); });

সোমবার বিকেল থেকে ভাইরাল হওয়া ভিডিওয় মহুয়াকে একটি দামি গাড়ি থেকে নামতে দেখা গিয়েছে। তাঁর সঙ্গে ছিল একটি ব্যাগ। যেটি দেখে প্রশ্ন ওঠে, তাহলে কি বিতর্কে পড়ে ব্যাগ বদলালেন মহুয়া?

window.unibots = window.unibots || { cmd: [] }; unibots.cmd.push(()=>{ unibotsPlayer('sangbadpratidin'); });

Advertising
Advertising

[আরও পড়ুন: ‘টাকা মারবে বলে অজুহাত দিচ্ছে’, ১০০ দিনের কাজে কেন্দ্রীয় বঞ্চনা নিয়ে ফের সরব TMC]

উত্তর দিয়েছেন খোদ মহুয়াই। তিনি জানিয়েছেন, এটিও ফরাসি সংস্থা লুই ভিত্তোরই ব্যাগ। সেই সঙ্গে কটাক্ষ করে সাংসদ এও লেখেন, শুধু শুধু ইন্টারনেটে সার্চ করে কেউ যাতে সময় নষ্ট না করে, তাই নিজেই ব্যাগটির পরিচয় জানিয়ে দিচ্ছেন তিনি। এটি লুই ভিত্তো পোশেট্টা। এরই পাশাপাশি মহুয়া জানিয়েছেন, যে গাড়িতে তিনি এসেছেন সেটি তাঁর নয়। অন্ধ্রপ্রদেশের এক সাংসদের।

উল্লেখ্য, এর আগে লুই ভিত্তো ব্যাগ নিয়ে হওয়া বিতর্কের সময় মহুয়া জানিয়ে দিয়েছিলেন, তাঁর লুকোনোর কিছু নেই। রোজই তিনি ব্যাগটি নিয়ে সংসদে যান। টুইটে তিনি লেখেন, ‘২০১৯ সাল থেকে এই ব্যাগ নিয়েই সংসদে যাচ্ছি।’ এরপর প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকেও (Narendra Modi) ঘুরিয়ে কটাক্ষ করেন তৃণমূল সাংসদ। মোদির বিখ্যাত সংলাপ ‘ঝোলা লেকে চল পড়েঙ্গে’-ও ক্যাপশনে লেখেন মহুয়া।

[আরও পড়ুন: গত ২৪ ঘণ্টায় রাজ্যে করোনা সংক্রমিত পাঁচশোর বেশি, পজিটিভিটি রেট ৪.৭ শতাংশ]

Advertisement
Next