shono
Advertisement

চরম সুখের আশায় প্রেমিককে দড়ি দিয়ে বেঁধে উদ্দাম যৌনতা, মিলনের মাঝেই প্রাণ হারাল যুবক

অন্যরকমভাবে শরীরী খেলায় মেতে উঠতে চেয়েছিলেন ওই যুগল।
Posted: 03:51 PM Jan 09, 2021Updated: 03:51 PM Jan 09, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একঘেয়ে বিছানায় নয়, প্রেমিকের সঙ্গে একটু অন্যরকমভাবে শরীরী খেলায় মেতে উঠতে চেয়েছিলেন এক মহিলা। রাজি ছিলেন তাঁর পুরুষসঙ্গীও। তবে নিমেষেই ঘটল বিপত্তি। যৌনতা তো দূর, পরিবর্তে প্রাণ গেল নাগপুরের (Nagpur) বাসিন্দা ওই যুবকের। মহিলাকে আটক করেছে পুলিশ।

Advertisement

পুরুষ বন্ধুর সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্ক। স্বামী, সন্তানের চোখ এড়িয়ে সেভাবে কাছে আসা হয় না দু’জনের। সে কারণে নাগপুরে একটি হোটেলে গিয়েছিলেন। ভেবেছিলেন নিশ্চিন্তে দু’জনে গোটা রাত কাটাবেন। মাতবেন উদ্দাম যৌনতায় (Sex)। বিছানায় একই ভঙ্গিমায় প্রেমিককে পেতে চাননি মহিলা। তাই নতুন কোনও কৌশলে কাছে আসার ইচ্ছা ছিল দু’জনের। সে কারণে একটি চেয়ারে বসিয়ে প্রেমিকের হাত-পা দড়ি দিয়ে বেঁধে দেন মহিলা। আরেকটি দড়ি দিয়ে বেঁধে দেন প্রেমিকের গলা।

[আরও পড়ুন: ’ক্যাপিটল হিলের ঘটনা গণতন্ত্রের লজ্জা, ট্রাম্পকে ফোন করব’, ফের লোক হাসালেন আতাওয়ালে]

প্রেমিককে এই অবস্থায় চেয়ারে বসিয়ে রেখে শৌচালয়ে যান মহিলা। আচমকা ঘটল বিপদ। চেয়ার থেকে পড়ে যান বছর তিরিশের ওই ব্যক্তি। গলায় সজোরে ফাঁস লেগে যায়। চিৎকার করারও সুযোগ পাননি তিনি। শৌচালয় থেকে ফিরে মহিলা দেখেন ঘরের মধ্যে অচেতন অবস্থায় পড়ে রয়েছেন সঙ্গী। তড়িঘড়ি হোটেল কর্তৃপক্ষকে খবর দেন। এক কর্মী দৌড়ে আসেন। তাঁর সাহায্যে প্রেমিককে উদ্ধার করেন। খবর পেয়ে পুলিশ পৌঁছয়। তবে ততক্ষণে প্রাণ হারিয়েছেন ওই যুবক। দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানো হয়েছে। শ্বাসরোধ হয়ে ওই ব্যক্তির মৃ্ত্যু হয়েছে বলেই প্রাথমিকভাবে অনুমান তদন্তকারীদের।

মহিলাকে আটক করেছে পুলিশ (Police)। তদন্তকারীরা জানিয়েছেন, ওই ব্যক্তির সঙ্গে থাকা বিবাহ বহির্ভূত সম্পর্কের কথা স্বীকার করে নিয়েছেন মহিলা। একটু অন্যরকমভাবে যৌনতায় মেতে উঠতে গিয়েই এমন কাণ্ড ঘটেছে বলেই দাবি মহিলার। তাঁর বিরুদ্ধে অনিচ্ছাকৃত খুনের ধারায় মামলা রুজু করেছে পুলিশ। মহিলার দাবি সত্যি নাকি এই ঘটনার নেপথ্যে রয়েছে অন্য কিছু, তা খতিয়ে দেখছেন তদন্তকারীরা।

[আরও পড়ুন: ফের ভারতের জমিতে অনুপ্রবেশ, প্যাংগং হ্রদের দক্ষিণে গ্রেপ্তার চিনা সৈনিক]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement