shono
Advertisement

পণের চাহিদা না মেটায় নৃশংস কাণ্ড, প্রকাশ্য রাস্তায় স্ত্রীর গায়ে পেট্রল ঢেলে আগুন জ্বালাল স্বামী!

পলাতক অভিযুক্তের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।
Posted: 07:48 PM Jul 07, 2022Updated: 07:48 PM Jul 07, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দাম্পত্যে সমস্যা ছিল। পণ দাবি করে স্ত্রীর ওপর অত্যাচার চালাত স্বামী। তাই বাধ্য হয়ে পালিয়ে এসে নতুন ভাবে বাঁচতে চেয়েছিলেন ২২ বছরের যুবতী। সেই রাগে স্ত্রীর গায়ে পেট্রল ঢেলে আগুন ধরিয়ে দিল এক যুবক। ভয়াবহ এই ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের ভোপালে (Bhopal)। ঘটনার পর থেকেই পলাতক অভিযুক্ত। আপাতত হাসপাতালে ভরতি রয়েছেন আহত মহিলা। তাঁর চিকিৎসা চলছে বলে জানা গিয়েছে।

Advertisement

জানা গিয়েছে, ২২ বছর বয়সি ওই মহিলার নাম মুসকান খান। বছর তিনেক আগে রাজস্থানের রইস খানের সঙ্গে তাঁর বিয়ে হয়। তারপর থেকেই পণ নিয়ে অশান্তি শুরু করেছিল রইস। তাই নিজের প্রাণ বাঁচাতে আট মাস আগে ভোপালে চলে এসেছিলেন মুসকান। সেখানে একটি বৃদ্ধাশ্রমে কাজ করতেন বলে জানা গিয়েছে। হঠাৎই বুধবার রইস এসে তাঁকে রাজস্থানে ফিরে যেতে বলে। রাজি না হওয়াতেই বিপত্তি ঘটে। 

[আরও পড়ুন: সস্তা হবে বিমানযাত্রা! অবশেষে বাণিজ্যিক উড়ান শুরুর অনুমতি ‘আকাশ এয়ার’কে]

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, পকেট থেকে একটি বোতল বের করে পেট্রল ঢেলে দেয় অভিযুক্ত রইস। তারপর রাস্তার মধ্যেই মুসকানের গায়ে আগুন ধরিয়ে দেয়। সঙ্গে সঙ্গে এলাকা ছেড়ে পালিয়ে যায় রইস। স্থানীয়রাই আগুন নেভানোর চেষ্টা করেন। আশপাশ থেকে জল এনে মুসকানের গায়ে দিতে থাকেন। কোনওমতে অগ্নিদগ্ধ অবস্থায় মুসকানকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এখনও চিকিৎসাধীন রয়েছেন তিনি।

স্থানীয় পুলিশের তরফে জানানো হয়েছে, ইতিমধ্যেই ডিভোর্স চেয়ে আদালতের দ্বারস্থ হয়েছিলেন মুসকান। সেই কারণেই ভোপালে এসে বোনের সঙ্গে থাকছিলেন। জানা গিয়েছে, বিয়ের পর থেকেই মুসকানকে মারধর করত তার স্বামী। আগুনে পুড়ে ক্ষতিগ্রস্ত হয়েছে মুসকানের মুখ ও চুল। অভিযুক্তের খোঁজে পুলিশ তল্লাশি চালাচ্ছে বলে জানা গিয়েছে। ইতিমধ্যেই অভিযুক্ত রইসের বিরুদ্ধে খুনের চেষ্টার মামলা দায়ের করা হয়েছে। 

[আরও পড়ুন: রাজ্যে ফের লাফিয়ে বাড়ল করোনা সংক্রমণ, কলকাতাকে পেরিয়ে শীর্ষে এই জেলা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement